,


আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনসম্পৃক্ততায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ আমির হোসেন

আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনসম্পৃক্ততায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ আমির হোসেন

আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ঘনিয়ে আসছে। আগামি ৩১ মার্চ অনুষ্ঠিত হবে নির্বাচন, আর এই নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে বিরাজ করছে একপ্রকার উৎসব – আমেজ।

আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে যানাযায়। জনসম্পৃক্ততায় এগিয়ে আছেন, হাজী মোঃ আমির হোসেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর মাইক প্রতীক।

সাধারণ ভোটারদের মতামত জরিপ কালে, বক্তব্য রাখেন তালশহর নতুন বাজার কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু মিয়া, তালশহর বাজারের ব্যবসায়ী মোঃ বাচ্চু মিয়া, মোঃ শাহীন মিয়া, শাহ্ আব্দুল বাতেন মেম্বার, অর্জুন ঠাকুর, জুয়েল আহমেদ, মোবারক মিয়া, ও খোর্শেদ আলম, সাধারণ ভোটাররা জানান, তিনি বিগত পাঁচ বছর সফলতার সাথে ভাইস চেয়ারম্যান হিসেবে আশুগঞ্জ উপজেলার দায়েত্ব পালন করে গেছেন বলে, ভোটারদের কাছে তিনি একজন জনপ্রিয় প্রতিনিধি হিসেবে ভোটারদের মনে স্হান করে নিয়েছেন।

সাধারণ ভোটারদের মতামতে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে, ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ আমির হোসেন, মাইক মার্কায় বিপুল ভোটে বিজয় হবে বলে মনে করছেন, উক্ত উপজেলার সাধারণ ভোটাররা।

হাজী মোঃ আমির হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী, তিনি বলেন, সুখ- দুঃখের সাথী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে উপজেলার সকল শ্রেণী- পেশার মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছি।

ব্যক্তি জীবনে প্রতিহিংসা ও দলমতের উর্ধ্বে থেকে উপজেলার সামগ্রিক উন্নয়নে বিগত পাঁচ বছর ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করেছি। তাই এবারও উপজেলার মানুষের মনে স্হান পাবো, স্বতঃস্ফুর্ত সাড়া দিচ্ছে সর্বত্র সাধারণ মানুষের মাঝে।

বিশেষ করে উপজেলায় বাল্য বিয়ে বন্ধ,দরিদ্র মেয়েদের বিয়ের কাজে সহযোগিতা, সামাজিক ও ধর্মীয় কাজেও দায়েত্ব পালন করে আসছি। হাজী মোঃ আমির হোসেন, বলেন, বিগত দিনে প্রাণপ্রিয় আশুগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগনের যে ভালোবাসা আমি পেয়েছি তা কখনো ভুলবো না।

আমি সব সময় এ উপজেলার মানুষের সুখ- দুঃখে পাশে থাকতে চাই এবং আমি আবার পুনোরায় নির্বাচিত হলে উপজেলার উন্নয়ন মূলক অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো। আমার সীমিত হ্মমতার মধ্যে আমি সততার সাথে মানুষের সেবা করার চেষ্টা করছি।

আগামী ৩১ মার্চ আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মাইক মার্কায় ভোট প্রদান করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে সকল ভোটারদের দোয়া ও সহযোগিতা কামনা করছি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫২০,৭৩৮
সুস্থ
২,৩১৩,২৭১
মৃত্যু
৩৪৭,০১৫

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,৯৭৫
২১
৪৩৩
৯,৪৫১
সর্বমোট
৩৫,৫৮৫
৫০১
৭,৩৩৪
২৫৩,০৩৪
%d bloggers like this: