,


আশুগঞ্জ উপজেলা প্রসাশন (ইউএনও) মৌসুমী বাইন হীরা'র প্রচেষ্টায় বন্ধ হচ্ছে মাদক ইভটিজিং ও বাল্যবিবাহ

আশুগঞ্জ উপজেলা প্রসাশন (ইউএনও) মৌসুমী বাইন হীরা’র প্রচেষ্টায় বন্ধ হচ্ছে মাদক ইভটিজিং ও বাল্যবিবাহ

আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা প্রসাশন ( ইউএনও) মৌসুমী বাইন হীরা’র প্রচেষ্টায় বন্ধ হচ্ছে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের মতো অপরাধ।

মৌসুমী বাইন হীরা বলেন, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ এগুলো একটি সামাজিক ব্যাধি, আমরা উপজেলা প্রসাশন এই সামাজিক ব্যাধি ও সামাজিক অবহ্ময় অপসারণ করতে কাজ করে যাচ্ছি।

পাশাপাশি বিভিন্ন স্কুল কলেজের শিহ্মক, স্হানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে সমন্বয় করে অভিভাবক সমাবেশ ও শিহ্মার্থীদের জনসচেতনতা মূলক বিষয়ক আলোচনা করছি। এবং মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের মতো অপরাধ বন্ধ করতে উপজেলা প্রসাশন কাজ করছে। তিনি বলেন, আমরা যখন কোনো খবর পাই কোথাও বাল্যবিবাহ হচ্ছে, আমরা সাথে সাথে সেখানে গিয়ে বাল্যবিবাহ বন্ধ করে দিচ্ছি।

তিনি বলেন, আমি মনে করি এই মেসেজটি যদি সবার কাছে পৌছেঁ দেওয়া যায় তাহলে এই রকম অপরাধ করতে কেউ সাহস করবে না, সবাই সচেতন হবে।

তিনি বলেন, আমাদের শরীলে যখন কোনো ফোঁড়া হয় – বা রোগ হয়, আমরা ঔষধ খেয়ে তা অপসারণ করি। তেমনি সমাজ থেকে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের মতো মরণ ব্যাধি ক্যান্সার’কে জেরে ফেলে দিতে হবে।

তিনি আরো বলেন, উপজেলা প্রসাশন সবসময় কাজ করে যাচ্ছে, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে।

আশাকরি জিরো টলারেন্সে নিয়ে আসতে পারবো, এবং মাদক ইভটিজিং ও বাল্যবিবাহের মতো অপরাধ জনিত কাজে জরিত কোনো ব্যক্তিকে ছাড় দেওয়া হবে না, বলে জানান, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মৌসুমী বাইন হীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: