,


সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকাকে জয়ী করতে হবে-কুয়েতি আকরাম

সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকাকে জয়ী করতে হবে-কুয়েতি আকরাম

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ আলফাডাঙ্গা উপজেলার একজন দক্ষ সংগঠক, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের অন্যতম কর্মী, সমগ্র আলফাডাঙ্গা উপজেলার ছাত্র-যুবক,কৃষক-শ্রমিক আপামর জনতার হৃদয়ের মানুষ, যিনি আলফাডাঙ্গাকে মডেল আলফাডাঙ্গা গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সুনির্দিষ্ট লক্ষে কাজ করে চলেছে,আলফাডাঙ্গা উপজেলার ১২১টি গ্রাম যার নখদর্পণে তিনি শেখ আকরামুজ্জামান (কুয়েতী আকরাম)।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ঘোষণার পূর্ব মুহুর্তে শেখ আকরামুজ্জামান (কুয়েতী আকরাম) তার নিজ অফিস কক্ষে এক আলাপচারিতায় এই প্রতিবেদককে জানান, “আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে মনোনয়নকে ঘিরে যে ২২জন সম্মানিত প্রার্থী অংশগ্রহণ করেছে তারা এবং তাদের সমর্থকদের উদ্দেশ্যে বলতে চাই, এতদিন নমিনেশনের জন্য লবিং-গ্রুপিং আর কাঁদা ছোড়া-ছুড়ি যা-ই করেছেন তা ছিলো নিজ প্রার্থীকে জনপ্রিয় করে গড়ে তোলার অপপ্রয়াস।কয়েক ঘন্টার মধ্যে পরিষ্কার হয়ে যাবে কে হচ্ছেন ফরিদপুর-১ আসনে নৌকার মাঝি।

নিশ্চয়-ই জননেত্রী শেখ হাসিনা দক্ষ ও যোগ্য প্রার্থীকে মনোনয়নে বাছাই করেছেন।সেক্ষেত্রে যিনি-ই নমিনেশন পাবেন তিনি-ই হবেন আমাদের সকলের মনোনীত প্রার্থী। সকল ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনা’র মনোনীত প্রার্থীকে সকল অতীতকে হার মানিয়ে এবারও সর্বোচ্চ ভোটে জয়যুক্ত করার ঔদার্য আহবান করেন”।

এসময় শেখ আকরামুজ্জামান দৃঢ় কন্ঠে বলেন, ফরিদপুর-১ আসনে এবারও বিপুল ভোটে নৌকার প্রার্থী জয়যুক্ত হবেন ইনশাআল্লাহ্।

পাশাপাশি তিনি আলফাডাঙ্গা উপজেলাবাসীর উদ্দেশ্যে দ্যার্থ কন্ঠে বলেন,আলফাডাঙ্গাকে বদলে দিবো,বদলে যাবে।আগামী ৫বছরের মধ্যে আলফাডাঙ্গা উপজেলাকে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ মডেল উপজেলা হিসাবে গড়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৭৬৪,১৪৮
সুস্থ
৬,৭৫৮,১৫৬
মৃত্যু
৫৪১,২৩০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২০১
৪৪
৩,৫২৪
১৪,২৪৫
সর্বমোট
১৬৫,৬১৮
২,০৯৬
৭৬,১৪৯
৮৩২,০৭৪
%d bloggers like this: