,


চট্টগ্রাম (Chattogram)

সীতাকুন্ডে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত ও অপর ডাকাতসহ ৩ পুলিশ আহত

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে ডাকাত ও পুলিশের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে ডাকাত সর্দার মো.শামছুদ্দিন (৩২) নিহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে মো. মামুন (৩৭) নামে আরেক ডাকাতসহ পুলিশের এসআই আলী রমজান, এএসআই রুবেল সরকার ও এক কনস্টেবল। শনিবার (১০) নভেম্বর গভীররাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নূনাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ৩ পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত শামছু উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা সিপাহী বাড়ি এলাকার আবুল খায়েরের পুত্র এবং আহত মামুন বাড়বকুন্ড নতুন পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র।

জানা যায়, শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে মহাসড়কের একাধিক ডাকাতি মামলার আসামি শামছু ও মামুনকে আটক করেন। আটক পরবর্তীতে তাদের স্বীকারোক্তি অনুযায়ী নুনাছড়া বটতল এলাকায় অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হয়।

এসময় পূর্ব থেকে উৎ পেতে থাকা সংঘবদ্ধ ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে। এতে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে গুলাগুলির একপর্যায়ে ডাকাত শামছু ও মামুন পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো.দেলোয়ার হোসেন জানান, নিহত ডাকাতের বিরুদ্ধে সীতাকুন্ড মডেল থানায় খুন, ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৪৭,৮৩০
সুস্থ
৭,৩৮২,৫৬২
মৃত্যু
৫৬৩,২৬১

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: