,


কুমিল্লার ১১টি আসনে ৩৭ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

কুমিল্লার ১১টি আসনে ৩৭ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

কুমিল্লা প্রতিনিধিঃ আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার বিভিন্ন আসন থেকে আ’লীগের বর্তমান মন্ত্রী-এমপিসহ একই আসনে একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শুক্রবার থেকে শনিবার পর্যন্ত সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী উৎসবমুখর পরিবেশে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচন পরিচালনা অফিস থেকে কুমিল্লার ১১টি আসনের মধ্যে ৩৭ জন প্রার্থী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা আসন) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি আব্দুল আউয়াল সরকার, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি প্রফেসর আবদুল মান্নান জয়, বর্তমান সাংসদ মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূঁইয়া, কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, উত্তর জেলা আ’লীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান, মেঘনা উপজেলা আ’লীগের সভাপতি সফিকুল আলম।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস আসন) থেকে মনোনয়ন ফরম কিনেছেন হোমনা উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি সেলিনা আহমেদ মেরী, আ’লীগ নেতা এনামুল হক ইমন, পারভেজ হোসেন সরকার।

কুমিল্লা-৩ (মুরাদনগর আসন) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার, বর্তমান সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি রুহুল আমিন সরকার, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু।

কুমিল্লা-৪ (দেবিদ্বার আসন) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন উত্তর জেলা সহ-সভাপতি এ বি এম গোলাম মোস্তফা, অধ্যক্ষ হুমায়ন মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক রৌশন আলী, বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম মুন্সী, আবুল কালাম আজাদ।

কুমিল্লা-৫ (বুড়িচং – ব্রাহ্মনপাড়া আসন) থেকে মনোনয়ন ফরম কিনেছেন দলের প্রেসিডিয়াম সদস্য বর্তমান এমপি আবদুল মতিন খসরু, দক্ষিণ জেলা আ’লীগের ১ম যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাজ্জাদ হোসেন স্বপন, আবদুস সালাম বেগ, মোহাম্মদ আলী চৌধুরী।

কুমিল্লা-৬ (আদর্শ সদর আসন) বর্তমান এমপি ও মহানগর আ’লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, এফবিসিআই পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান।

কুমিল্লা-৭ (চান্দিনা আসন) থেকে মনোনয়ন ফরম কিনেছেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি ও বর্তমান এমপি, সাবেক ডেপুটি স্পীকার অধ্যাপক আলী আশরাফ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

কুমিল্লা-৮(বরুড়া আসন) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট এ এস এম কামরুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা সহ-সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল, এনামুল হক মিয়াজী।

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ আসন) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন বর্তমান সাংসদ তাজুল ইসলাম, বেসিস পরিচালক দেলোয়ার হোসেন ফারুক ও লায়ন নুরুন্নবী কামাল ।

কুমিল্লা-১০ (সদর দক্ষিন -নাঙ্গলকোট-লালমাই) থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি।

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) থেকে মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক মুজিব এমপি এবং বেলজিয়াম আ’লীগের সভাপতি বজলুর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৪,৬০৮
সুস্থ
৯,৩৭৫
মৃত্যু
৬১০

বিশ্বে

আক্রান্ত
৬,১৪৯,৪৩৫
সুস্থ
২,৭২৯,৮৫৯
মৃত্যু
৩৭০,৪৯৪

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,৭৬৪
২৮
৩৬০
৯,৯৯৭
সর্বমোট
৪৪,৬০৮
৬১০
৯,৩৭৫
২৯৭,০৬৪
%d bloggers like this: