,


একটি বাংলাদেশ সংবাদ (Ekti Bangladesh News)

প্রেমে ব্যর্থ হয়ে তরুনীর বাড়িতে হামলা: আহত ৩

সীতাকুন্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ড উপজেলায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে আহত করেছে এক বখাটে। তবে পুলিশ বলছে, ওই তিনজনকে মারধর করে আহত করা হয়েছে। এ ঘটনার পর স্থানীয় লোকজন ওই বখাটেকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াইল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, প্রেমে ব্যর্থ হয়ে বখাটে নজরুল ইসলাম বাবুল (২২) ওই তিনজনকে বেধড়ক মারধর করেন। ধাক্কা মেরে ঘরের দেয়ালের সঙ্গে তাঁদের ঠুকে দেন।

আহত ব্যক্তিরা হলেন এক তরুণী ও তাঁর মা-বাবা। তাঁরা টেরিয়াইল এলাকার বাসিন্দা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত সাড়ে নয়টার দিকে ওই বাড়িতে গিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে তরুণীর বাবাকে কোপাতে থাকেন নজরুল। বাধা দিতে গেলে তরুণীর মা ও তরুণীকেও কোপানো হয়। এ সময় তাঁদের চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে দরজা ভেঙে তাঁদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। স্থানীয় কয়েকজন নজরুলকে আটক করে পিটুনি দেন। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) জাহেদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে নজরুলকে আটক করে থানায় নিয়ে আসেন।

বারৈয়ারঢালা ইউপির চেয়ারম্যান রায়হান উদ্দিন রেহান বলেন, সম্প্রতি ওই তরুণীর বিয়ে ঠিক হয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে নজরুল ওই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে আহত করেন।

তবে কুপিয়ে আহত করার বিষয়টি অস্বীকার করে এসআই জাহেদুল ইসলাম বলেন, ওই তিনজনকে বেধড়ক মারধর করে ঘরের দেয়ালের সঙ্গে প্রচণ্ড আঘাত করা হয়। এতে গুরুতর আহত হন তাঁরা। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় এখনো কোনো মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৯৭৮,৪৫৩
সুস্থ
৭,৫৫৯,১৫৩
মৃত্যু
৫৬৯,৯০০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: