,


বরগুনার তালতলীতে জনসভায় প্রধানমন্ত্রীর বললেন ‘আরেকটিবার নৌকায় ভোট দিন

বরগুনার তালতলীতে জনসভায় প্রধানমন্ত্রীর বললেন ‘আরেকটিবার নৌকায় ভোট দিন

বরগুনা প্রতিনিধিঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের মার্কা নৌকাকে উন্নয়নের প্রতীক বলে মন্তব্য করেছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, নৌকা মানেই উন্নয়ন। নৌকার কারণেই সমগ্র বাংলাদেশের উন্নয়ন ঘটেছে।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে বরগুনার তালতলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে প্রধানমন্ত্রী এ কথা বলেন। এর আগে পায়রা নদীর তীরে স্থাপিত বিদ্যুৎকেন্দ্রে ক্ষতিগ্রস্তদের জন্য নির্মিত ‘স্বপ্নের ঠিকানা’র উদ্বোধন করেন তিনি।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই উন্নয়ন করে। আপনারা নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে সেবার সুযোগ দিয়েছেন। এজন্য আমাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জনগণের প্রতি। নৌকা মানেই উন্নয়ন। এই নৌকায় ভোট দিয়ে দেশ স্বাধীন হয়েছে। নৌকার ফলেই সমগ্র বাংলাদেশ উন্নয়ন ঘটেছে।

দক্ষিণবঙ্গ একসময় উপেক্ষিত থাকলেও এখন এখানেও উন্নয়নের ছোঁয়া লেগেছে জানিয়ে প্রধানমন্ত্রী স্মরণ করেন, আমি স্পিডবোটে চড়ে তালতলী ইউনিয়ন আসতাম। এখন তালতলী উপজেলায় পরিণত হয়েছে। এখানেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। আজ অনেকগুলো প্রজেক্ট উদ্বোধন করেছি। এগুলো বরগুনার মানুষের জন্য উপহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,০৮২,৩৩৮
সুস্থ
৬,২০৬,৭১৩
মৃত্যু
৫২৬,২৭০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,১১৪
৪২
১,৬০৬
১৪,৬৫০
সর্বমোট
১৫৬,৩৯১
১,৯৬৮
৬৮,০৪৮
৭৬৬,৪০৭
%d bloggers like this: