,


নাটোরে ১৫ জন নিহতের ঘটনায় বাসচালক ও হেলপার কারাগারে

একটি বাংলাদেশ ডেস্কঃ নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার চ্যালেঞ্জার বাসের চালক শামীম হোসেন ও তার সহকারী আব্দুস সামাদকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (লালপুর ) আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তরিকুল ইসলাম। শুনানি শেষে আদালতের বিচারক সুলতান মাহমুদ আগামী ৫ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

লালপুর ম্যাজিস্ট্রেট কোর্টের পরিদর্শক মোস্তাফিজুর রহামন বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলেই গ্রেফতারদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার নাটোরের লালপুরের কদমচিলান কিলিক মোড়ে বাস-লেগুনা সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় লালপুর থানায় ৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। বনপাড়া হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইউছুব আলী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় বড়াইগ্রাম উপজেলা লেগুনা মালিক সমিতির সভাপতি জাবেদ আলী মোল্লা, সাধারণ সম্পাদক জাকির হোসেন, লেগুনার চালক আব্দুর রহিম, চালকের সহকারী রাজা মিয়া, চ্যালেঞ্জার বাসের মালিক, বাসের চালক ও চালকের সহকারীকে আসামি করা হয়। আসামিদের মধ্য লেগুনার চালক ও তার সহকারী দু’জনই দুর্ঘটনায় নিহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৬,৭৫১
সুস্থ
৭,৫৭৯
মৃত্যু
৫২২

বিশ্বে

আক্রান্ত
৫,৬৪২,৫৭১
সুস্থ
২,৪০৮,২৫৭
মৃত্যু
৩৪৯,৯২০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,১৬৬
২১
২৪৫
৫,৪০৭
সর্বমোট
৩৬,৭৫১
৫২২
৭,৫৭৯
২৫৩,০৩৪
%d bloggers like this: