,


হাসপাতালে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও চিকিৎসা ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা

হাসপাতালে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও চিকিৎসা ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও চিকিৎসা ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসক কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল ব্যবস্থা কমিটির সভাপতি ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ পনির উদ্দিন আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, হাসপাতালের তত্বাবধায়ক ডা: আবু মো: জাকিরুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহিনুর রহমান সরদার, সিনিয়র চিকিৎসক ডা: অমিত কুমার বসুসহ হাসপাতালে কর্মরত চিকিৎসক ও সিনিয়র নার্সরা।
মতবিনিময় সভায় সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ বলেন, ঈদে ঢাকা থেকে লোকজন ঘরে ফিরছে। এতে হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে পারে। এতে আতংকিত না হয়ে চিকিৎসা সেবা দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন। সেই সাথে ডেঙ্গু নিয়ে যাতে কোন বাণিজ্য না হয় সে ব্যাপারে সজাগ থাকার জন্যও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দেন। ডেঙ্গু বিষয়ে যেকোন ধরনের সহযোগী প্রদানেরও আশ্বাস দেন তিনি।
মতবিনিময় সভা শেষে ডেঙ্গু নিয়ন্ত্রণে জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ব্যক্তিগত তহবিল থেকে ফগার মেশিন প্রদান করেন সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: