,


হাতিরঝিলে নায়ক-নায়িকাদের উপর বখাটেদের হামলা
হাতিরঝিলে নায়ক-নায়িকাদের উপর বখাটেদের হামলা

হাতিরঝিলে নায়ক-নায়িকাদের উপর বখাটেদের হামলা

বিনোদন প্রতিনিধিঃ হাতিরঝিলে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চলচ্চিত্র নায়ক-নায়িকাদের ওপর স্থানীয় বখাটেরা হামলা চালিয়েছে। এ ঘটনায় নায়ক জয় চৌধুরী আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে রানা ও রেজা নামে দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিলের মহানগর ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে একজন পার্শ্ব অভিনেত্রী জানান, মঙ্গলবার রাতে গুলশানে ক্যাপিটেল ক্লাবে চিত্র নায়িকা শিরিন শিলার জন্মদিনের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে তারা অংশ নিয়ে রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিলে ঘুরতে যান। তাদের সঙ্গে ছিলেন নায়ক জয় চৌধুরী, নাদিমুল ইসলাম (নাদিম) শিপন মিত্র, সাঞ্জু জন, চিত্র নায়িকা বিপাশা কবির, রুমানা নীড় ও আঁচল। মহানগর ব্রিজের ওপর তাদের দুইটি প্রাইভেট কার দাঁড় করিয়ে তারা আড্ডা দিচ্ছিলেন।

এসময় স্থানীয় বখাটে যুবকরা এক চিত্রনায়িকাকে উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করে নায়ক জয় চৌধুরী। এ নিয়ে যুবকদের সঙ্গে তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। ওই সময় আরো ৪/৫ জন বখাটে যুবক সেখানে জড়ো হয়ে তাদের ওপর হামলা চালায়। পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে নায়ক-নায়িকাদের উদ্ধার করতে সেখানে দ্রুত উপস্থিত হন চিত্র নায়ক জায়েদ খান। পরে পুলিশ উপস্থিত হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে এ ঘটনার পরিপেক্ষিতে জয় চৌধুরী তার ফেসবুকে অবেকঘন স্ট্যাটাস দেন।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ গতকাল বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। বখাটে যুবকরা নায়িকাদের উত্ত্যক্ত করার চেষ্টা করেছিল। আমরা উপস্থিত হয়ে দুই বখাটে যুবককে গ্রেফতার করেছি। বখাটেদের হামলায় একজন চিত্র নায়ক সামান্য আহত হয়েছেন। তবে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে চলচ্চিত্র নায়ক-নায়িকাদের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

এ ব্যাপারে চিত্র নায়ক জায়েদ খান বলেন, শিল্পীদের সঙ্গে অশালীন আচরণ ও মারধরের ঘটনা শুনে আমি সেখানে যাই। গিয়ে দেখি, পুলিশ তার আগেই পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। আমরা এ বিষয়ে শিল্পী সমিতির পক্ষ থেকে পদক্ষেপ নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: