,


হরিপুরে শিক্ষক-ছাত্রছাত্রীদের মানবন্ধন এবং অধ্যক্ষ জালালের সংবাদ সম্মেলন

হরিপুরে শিক্ষক-ছাত্রছাত্রীদের মানবন্ধন এবং অধ্যক্ষ জালালের সংবাদ সম্মেলন

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী (কে.বি) কলেজে গত রবিবার সকালে শিক্ষক-ছাত্রছাত্রীদের মানবন্ধন এবং অত্র কলেজের অধ্যক্ষ জালালউদ্দীন প্রধান সংবাদ সম্মেলন করেছেন।

গভনিং বডির সভাপতি এ্যাডভোকেট সোহরাব হোসেন প্রধানের সীমাহীন দূর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা স্বজনপ্রতি ও দুইটি ঈদ উৎসব ভাতাসহ ছয় মাসের বিল বেতনে স্বাক্ষর না করায় চরম ভাবে শিক্ষক কর্মচারীগন মানতের জীবন-যাপন করছে বলে উল্লেখ্য করে সংবাদ সম্মেলন করেন অধ্যক্ষ জালালউদ্দীন প্রধান।

হরিপুরে শিক্ষক-ছাত্রছাত্রীদের মানবন্ধন এবং অধ্যক্ষ জালালের সংবাদ সম্মেলন

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হরিপুর ও রানীশংকৈল উপজেলার বিভিন্ন পত্র-প্রত্রিকার সাংবাদিকগন।

এছাড়াও ছিলেন অত্র কলেজের অভিভাবক সদস্য, শিক্ষক/করমচারী। অধ্যক্ষ জালালউদ্দীন প্রধান বলেন, সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃ সামাদ মিলে টিউশন ফির টাকা, ফরম ফিলাপ ফি, ভর্তি ফিসহ অন্যান্য ফি ব্যাংকিং ভাউচার না করে আত্মসাৎ করেন।

গভর্নিং বডির সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃ সামাদ রেজুলেশন ছাড়াই কলেজের ৮টি গাছ বিক্রি করে নিজেদের পকেট ভারী কররাসহ নানা অনিয়মের অভিযোগ তুলে ধরেন।

সহকারী অধ্যক্ষ একরামুল হক বলেন, কারণ ছাড়াই কয়েকজনের বিল-বেতন বন্ধ করেন গভনিং বডির সভাপতি এ্যাডভোকেট সোহরাব হোসেন প্রধান। এবং কি আমার নামে বাজারের বিভিন্ন জায়গায় বলেছেন আমি এক লাখ টাকা আত্মসাৎ করেছি। যা সম্পূণ মিথ্যা কথা।

এবিষয়ে গভনিং বডির সভাপতি এ্যাডভোকেট সোহরাব হোসেন প্রধান মুঠো ফোনে জানান, আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে যা কিছু বলা হয়েছে সম্পূণ মিথ্যা। ২৮/৮/ ১৮ ইং তারিখে সোনালী ব্যাংকে ঈদ উৎসব ভাতাসহ বাকিয়া বিল জমা দেওয়া হয়েছে তাদের নিয়েম অনুযায়ী তারা বিল-বেতন দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: