,


হরিপুরে বরখাস্তের আদেশ প্রত্যাহার কেবি কলেজের অধ্যক্ষ জালাল

হরিপুরে বরখাস্তের আদেশ প্রত্যাহার কেবি কলেজের অধ্যক্ষ জালাল

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী বাজার (কে,বি) কলেজের অধ্যক্ষ জালাল উদ্দির প্রধান-এর সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করে স্ব-পদে পূণর্বহাল করার জন্য অত্র কলেজের গভির্নিং বডির সভাপতি কাছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ড. মোঃ মনিরুজ্জামান চিঠি গত ১৬-৮-১৮ ইং তারিখে প্রেরণ করে।

চিঠি বরাত দিয়ে জানা যায়, ১৮-৯-১৬ তারিখে অত্র কলেজে সভাপতি সোহরাব হোসেন অনিয়মের প্রেক্ষিতে সাময়িক বরখাস্ত করেন অধ্যক্ষ জালাল উদ্দির প্রধানকে। অতপর জালাল উদ্দির প্রধান জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২১-০৯-১৮ ইং তারিখে সাময়িক বরখাস্ত প্রত্যাহার করার জন্য আবেদন করে।

এরিপ্রেক্ষিতে গত ১০-০৬-১৮ তারিখে আবেদন নিস্পত্তিকল্পে শুনানী অনুষ্ঠানে প্রদত্ত তার এবং অধ্যক্ষ ইসমাইল আলী (ভারপ্রাপ্ত)-এর বক্তব্য, দাখিলকৃতি কাগজপত্র, কলেজ পরিদর্শন শাখার সংশ্লিষ্ট নথি পর্যালোচনায় করে সিদ্ধান্ত হয় যে উদ্দেশ্যমূলক ও বিধি বহির্ভূতভাবে অধ্যক্ষ পদ থেকে জালাল উদ্দিন প্রধানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এবিষয়ে গভর্নিং বডির সভাপতি এ্যাঃ সোহরাব হোসেন প্রধান জানান, এখনো বাইপোষ্টে চিঠি পাওয়া যাইনি। চিঠি পেলে নিয়ম অনুযায়ী ব্যবস্থাপ নোওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: