স্ত্রীর আত্মহত্যায় গ্রেফতার ‘বাহুবলি’ অভিনেতা

ডেস্ক রিপোর্টারঃ স্ত্রীর আত্মহত্যার একদিন পর হায়দরাবাদ পুলিশের কাছে গ্রেফতার হলেন অভিনেতা মধু প্রকাশ। যৌতুকের কারণে নির্যাতনের অভিযোগ এনে অভিনেতা মধুর বিরুদ্ধে মামলা করেছেন নিহত স্ত্রীর পরিবার। এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবলি’-তে অভিনয় করেন মধু প্রকাশ। ছোটপর্দায় তুমুল জনপ্রিয় এই অভিনেতা।

মঙ্গলবার (৬ আগস্ট) রাতে মনিকোন্ডার নিজ বাসভবনে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মধু প্রকাশের স্ত্রী ভারতীর মরদেহ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে মধু প্রকাশের বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতী। সেই ক্ষোভে আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে জানানেো হয়েছে প্রতিবেদনে।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, বেশ কিছুদিন ধরেই নাকি স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল অভিনেতা মধু প্রকাশের। এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে জোর গুঞ্জন চলছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। মধু প্রকাশ যাতে ওই অভিনেত্রীর সঙ্গে সব সম্পর্ক শেষ করেন, সে জন্য ভারতী সব রকমের চেষ্টাও নাকি করেছেন। স্বামীর বাড়ির লোকজনকেও সবকিছু জানান তিনি। ধারণা করা হচ্ছে এ ঘটনার জেরেই আত্মহত্যা করেছেন নিহত মধুর স্ত্রী ভারতী।

২০১৫ সালে দক্ষিণের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মধু প্রকাশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতী।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.