,


সুয়োরানী দুয়োরানীর সুটিংয়ে ২০ বছর আগে ফিরে গিয়েছিলাম- শিখা মৌ

সুয়োরানী দুয়োরানীর সুটিংয়ে ২০ বছর আগে ফিরে গিয়েছিলাম- শিখা মৌ

আলিফ-আল-মোস্তফা (আরিয়ান): গাজিপুরের স্বজনী সুটিং স্পটে চলছে হাজার পর্বের লম্বা ধারাবাহিক ‘সুয়োরানী দুয়োরানী’র চতুর্থ লটের কাজ। ১০ দিনের এই লটে থাকছে দেশবরেণ্য অনেক অভিনয়শিল্পী ও কলাকুশলীদের মিলনমেলা। আনন্দঘন পরিবেশে ভোর ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত চলছে অবিরাম সুটিং।

ঐতিহাসিক কল্পকথা সুয়োরানী দুয়োরানী অবলম্বনে নাটকের গল্পটি পরিমার্জন, চিত্রনাট্য, সংলাপ সংযোজন ও পরিচালনা করছেন বরেণ্য চিত্র পরিচালক দেওয়ান নাজমুল। স্বজনী সুটিং স্পটে বিশাল সেট ফেলে প্রায় ৮৫ জন সদস্যের এ ইউনিটে চলছে দিনরাত সুটিং।

সুয়োরানী দুয়োরানীর সুটিংয়ে ২০ বছর আগে ফিরে গিয়েছিলাম- শিখা মৌ

আজ সুটিংয়ের ২য় দিনে কাজ করছেন ইলিয়াস জাবেদ, সাব্বির, বড়দা মিঠু, শিখা মৌ, সাদিয়া, শান্ত, দ্বীপ, মোল্লা রাজা, শ্যামল, মাহফুজ, আকতারুল আলম তিনু, মিষ্টি সহ অনেক অভিনয়শিল্পী।

অভিনেত্রী শিখা মৌ একটি বাংলাদেশকে জানান- ‘কাজটা করতে এসে অন্যরকম অভিজ্ঞতা হচ্ছে। আমি এখন সাধারণত মায়ের চরিত্র রূপায়ন করি। কিন্তু গল্পের প্রয়োজনে আমাকে ২০ বছর আগের বয়সে ফিরে যেতে হয়েছে। মেক আপ গেট আপে আবার নিজের যৌবনকে ফিরে পেয়ে কিছুটা হলেও নস্টালজিক হয়ে গিয়েছিলাম আমি। ইউনিটে কাজ করে অনেক ভালো লাগছে।’

সুয়োরানী দুয়োরানীর চিত্রগ্রহণ করছে আরাফাত হোসাইন। সেট ডিজাইন করেছেন তূর্যয়। আলোক প্রক্ষেপণ করছেন আল আমিন। রূপসজ্জা করছেন সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: