,


সুস্মিতার প্রেম আবারও কি ভাঙনের পথে?
সুস্মিতার প্রেম আবারও কি ভাঙনের পথে?

সুস্মিতার প্রেম আবারও কি ভাঙনের পথে?

ডেস্ক রিপোর্টারঃ প্রেমিকার সংখ্যার দিক থেকে সুস্মিতা সেন বলিউডে সবার থেকে এগিয়ে। বারবার প্রেমে পড়তে ভালোবাসেন সাবেক এই ব্রহ্মাণ্ড সুন্দরী। আবার প্রেমে পড়েছিলেন সুস্মিতা। আর এবার তার চেয়ে ১৫ বছরের ছোট রোহমান শলের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছিলেন তিনি। সুস্মিতা সেনের ইনস্টাগ্রামে একবার চোখ বুলালেই তার সত্যতা মেলে। সেখানে সুস্মিতা সেন আর রোহমান শলের একসঙ্গে ব্যায়ামের ছবি ভক্তদের নতুন করে ভালোবাসতে উদ্বুদ্ধ করেছিল।

কাশ্মীরি মডেল রোহমানের সঙ্গে তোলা একটা ছবিতে সুস্মিতার অনামিকার আংটি তাঁদের বাগদানের ইঙ্গিত দিয়েছিল। তাঁদের বিয়ের খবর শোনা যেত বিটাউনের অলিগলিতে। সম্প্রতি জনপ্রিয় বিনোদন সাংবাদিক ও চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্দের ‘উইমেন উই লাভ’ অনুষ্ঠানে এসেও সুস্মিতা তাঁদের প্রেমের সম্পর্কে অকপটে বলেছেন অনেক কথা। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে রোহমানের এক পোস্ট তাঁদের ব্রেকআপের দিকে ইঙ্গিত দিচ্ছে। তাহলে কি এই সম্পর্কে অরুচি ধরেছে ৪৩ বছর বয়সী এই মিস ইউনিভার্সের?

সুস্মিতার প্রেমিকদের তালিকা বেশ দীর্ঘ। সেই তালিকায় রয়েছে বলিউড অভিনেতা হৃতিক রোশন, রণদীপ হুদা, মুম্বাইয়ের জনপ্রিয় নাইট ক্লাব রেড লাইটের মালিক হৃত্বিক ভাসিন, পরিচালক বিক্রম ভাট, সেলিব্রিটি ম্যানেজার বান্টি সচদেব, পরিচালক মুদাসির আজিজ, হটমেলের ফাউন্ডার সবির ভাটিয়া, বসায়ী ইমতিয়াজ খাতরি, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ এবং পাকিস্তানি কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরামদের নাম।

এর মধ্যে রণদীপ হুদার সঙ্গে সুস্মিতার প্রেম অনেক গভীর ছিল। প্রায় তিন বছর টিকেছিল তাঁদের সম্পর্ক। সুস্মিতার জন্য নাকি পাগল ছিলেন রণদীপ। কিন্তু সুস্মিতার কি স্বভাবই এমন যে কেউ বেঁধে রাখতে পারবেন না তাঁকে? সেই তালিকার সর্বশেষ সংযোজন কি ২৮ বছর বয়সী রোহমান শল?

সুস্মিতা সেন তার ক্যারিয়ারের থেকে ব্যক্তিগত সম্পর্ক নিয়েই আলোচনায় থাকেন বেশি। কয়েক মাস আগে সুস্মিতার জীবনে নতুন এক পুরুষের আগমন হয়। আর তার এই নতুন সম্পর্ককে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে নানান মুখরোচক খবর উঠে আসত। তিনিই মডেল ও ফুটবলার রোহমান শল। রোহমানের সঙ্গে সুস্মিতার বয়সের ব্যবধান নিয়ে তখন অনেকেই প্রশ্ন তুলেছিলেন। এই বলিউড সুন্দরী ইন্টারনেটে হামেশাই তাঁর এবং রোহমানের ছবি পোস্ট করে আলোচনায় উঠে আসতেন।

সম্প্রতি রোহমানের এক পোস্ট ইশারা করছে যে ভালো নেই তাঁদের সম্পর্ক। এমনকি সুস্মিতা রোহমানকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। এদিকে রোহমান ইনস্টাগ্রাম স্টোরিতে তাদের ব্রেকআপের ইঙ্গিত দিয়েছেন। রোহমান লিখেছেন, ‘হ্যাঁ তুমি! আমি তোমাকেই বলছি। এমন কী হয়েছে যা তোমাকে এত ভাবাচ্ছে? কাম অন, আমি শুধু আগামী ২৪ ঘণ্টা তোমার কথা শোনার অপেক্ষায় আছি। আমার সঙ্গে কথা বলো।’

তিনি আরও লিখেছেন, ‘তোমার কি মনে হচ্ছে এই সম্পর্ক টিকিয়ে রাখার জন্য একা তুমিই অনেক কিছু করছো। আর তোমার সঙ্গী কিছুই করছে না। তোমার বোঝা উচিত যে তুমি তোমার সঙ্গীর জন্য যা করো সেটা তোমার নিজের ইচ্ছায়। আর তাকে যে তোমার পথেই হাঁটতে হবে, এমন কোনো কথা নেই।’ রোহমান এই পোস্টে আরও লিখেছেন, ‘সময় নাও। আগে নিজেকে ভালোবাসো। তুমি যখন নিজের সঙ্গে সময় কাটাও তখন কি বিরক্ত হও? তাহলে তুমি কী করে আশা করো যে অন্য কেউ তোমার সঙ্গ উপভোগ করবে? যেখানে তুমি নিজেই নিজেকে উপভোগ করতে পারো না। নিজের সঙ্গে একান্তে ১৫-২০ মিনিট সময় কাটাও। কোনো বই, টিভি বা মোবাইল ছাড়া। নিজের অন্তরের কথা শোনো। আর সেখানেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবে।’

তবে নিজের অন্তরের কথা শুনে সুস্মিতা কী জানতে পেরেছেন, তা এখনো স্পষ্ট নয়। বিটাউনের এই রোমান্টিক জুটি সব মান-অভিমান ভুলে তাঁদের সম্পর্ক আবার নতুন করে শুরু করবে? নাকি সুস্মিতার জীবন থেকে এই প্রেমও হারিয়ে যাবে ধূমকেতুর মতো? বীজগণিতের সূত্র মেনে আসবে নতুন প্রেম। সব প্রশ্নের উত্তর বলে দেবে সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: