সীমান্তে গুলিসহ পিস্তল উদ্ধার

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তের একটি বাশঁঝাড় থেকে ৬ রাউন্ড গুলিসহ একটি ভারতীয় পিস্তল উদ্ধার করেছে বিজিবি। গত মঙ্গলবার রাতে রিভলবার উদ্ধার করা হলেও বুধবার সন্ধ্যায় লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার-উল-আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি জানায়, উপজেলার অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার ৯৪৭ এর সাব পিলার ৪ এসের পাশে ফেলানীর মোড় এলাকায় মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার অনন্তপুর সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার-উল-আলম ও সুবেদার মেজর মো. সিরাজুল ইসলাম এবং কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মুকুল চন্দ্র রায়সহ বিজিবির একটি টহলদল অভিযান চালায়।

এ সময় বিজিবির টহল দলটি বাংলাদেশি চোরাকারবারীদেরকে ধাওয়া করলে ওই সীমান্তের বাঁশঝাড়ের পিস্তলের ব্যাগটি ফেলে ভারতের দিকে পালিয়ে যায়। পরে বাশঁঝাড় থেকে ব্যাগটি উদ্ধার করে গুলিসহ পিস্তল পাওয়া যায়।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.