,


সীমান্তবর্তী মাঠে ১৫০ গজের ভেতর ৩ ফুট উচ্চতার উর্দ্ধে ফসল উৎপাদন’র ওপর নিষেধাঞা

সীমান্তবর্তী মাঠে ১৫০ গজের ভেতর ৩ ফুট উচ্চতার উর্দ্ধে ফসল উৎপাদন’র ওপর নিষেধাঞা

বেনাপোল প্রতিনিধিঃ অস্ত্র, মাদক ও মানব পাচার প্রতিরোধে অবৈধ পথে যাতে কেউ সীমান্ত টপকাতে না পারে সে বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারন জনগনের সাথে এক মতবিনিময় সভায় কঠোর হুশিয়ারী দেয়া হয়েছে বিজবির পক্ষ থেকে। সীমান্তের ১৫০ গজের ভেতর যাতে কেউ ৩ ফুট উচ্চতার উর্দ্ধে ফসল উৎপাদন করতে না পারে সে বিষয়ে নিষেধাঞা আরোপ করা হয়। বেনাপোল’র পুটখালী বিজিবি ক্যাম্প চত্বরে গতকাল বিকেলে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, খুলনা বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদুজ্জামান খান।

২১ বিজিবির কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল ইমরান উললাহ সরকার’র সভাপতিত্বে বক্তব রাখেন , বিজিবির উপ-অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহম্মেদ, স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল , ্এএস পি জুয়েল ইমরান ও বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলন এ সময় বক্তব্য রাখেন।

এর আগে পাঁচভূলাট সীমান্তে চোরাচালানীদের ছোড়া বোমায় নিহত হাবিলদার আকমল হোসেনের স্মরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। ভবিষ্যৎ যাতে এমন অপ্রিতিকর ঘটনা না ঘটতে পারে সেজন্য সবাই সজাগ থাকার নির্দেশ দেন। চোরাচালান রোধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধের জন্য জোর আহবান জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: