,


আটক

সিরাজগঞ্জে যুবলীগ নেতা হত্যার ঘটনায় মামলাঃ আটক ৪

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ শহরের রানীগ্রাম সাত নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা ওরফে বোম মোস্তফা হত্যার ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে যুবলীগ নেতার স্ত্রী শিখা খাতুন বাদী হয়ে ২০জন নামীয়সহ অজ্ঞাত আরো ২০/২৫জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ মামলায় এজাহারভুক্ত ৪ জনকে আটক করেছে। আটকৃতরা হলো-রানীগ্রাম মহল্লার মাসুদুর রহমান মুন্না, হারুনুর রশীদ, ইকবাল হোসেন ও সুমন।

অন্যদিকে, হত্যাকান্ডের সাথে বিএনপি-জামায়াত জড়িত বলে আওয়ামীলীগ নেতাকর্মীরা দাবী করেছেন। এ কারণে ক্ষুদ্ধ হয়ে আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বুধবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে ইবি রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে আগুন ও ভাংচুর করেছে দাবী করে জেলা বিএনপি সভাপতি রুমানা মাহমুদ লিখিত বিবৃতিতে উল্লেখ করে ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানা উপ-পরিদর্শক তরিকুল ইসলাম জানান, মামলায় আটক ৪জনকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। পুর্বশত্রুতার জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বাদী এজাহারে উল্লেখ করেছেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে রানীগ্রাম বাজারে নাস্তা করার সময় দুর্বৃত্তরা যুবলীগ নেতা গোলাম মোস্তফা ওরফে বোম মোস্তফাকে কুপিয়ে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: