,


সিরাজগঞ্জে বিদেশী পিস্তল সহ আটক ২
সিরাজগঞ্জে বিদেশী পিস্তল সহ আটক ২

সিরাজগঞ্জে বিদেশী পিস্তল সহ আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। শুক্রবার রাতে তাদের আটক করা হয়, পরে শনিবার সকাল ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব।

আটকেরা হলেন সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া কান্দিপাড়া গ্রামের ইনছাফ আলীর মোঃ হাসমত আলী (৩০) ও হাটিপাড়া গ্রামের মৃত নুরু শেখের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৪৫)।

সকালে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২, সিপিএসসি-সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-ঢাকা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন ধোপাকান্দি এলাকার এ্যারোষ্টক্র্যাট হোটেলের পিছনে ধানের চাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২০ পিচ ইয়াবা, ২টি মোবাইল, ২টি সিমকার্ড ও নগদ ১৫০০/- টাকাসহ হাসমত ও রফিকুলকে হাতেনাতে আটক করা হয়েছে। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও আটককৃতদের বিরুদ্ধে সলঙ্গা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: