,


সিরাজগঞ্জের বিআরটিএ নিরাপদ সড়ক নিশ্চিত করনের লক্ষ্যে গাড়ীচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা

সিরাজগঞ্জের বিআরটিএ নিরাপদ সড়ক নিশ্চিত করনের লক্ষ্যে গাড়ীচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা

পারভীন আক্তার, সিরাজগঞ্জঃ “সাবধানে চালাবো গাড়ী নিরাপদে যাবো বাড়ী ” এই শ্লোগান ধারণ করে নিরাপদ সড়ক ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে নিরাপদ সড়ক নিশ্চিত করণের লক্ষ্যে পেশাজীবি গাড়ী চালকদের নিয়ে পেশাগত দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা-(২০১৮-১৯) অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর’১৮ সকালে সিরাজগঞ্জের অফিসার্স ক্লাবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সিরাজগঞ্জের আয়োজনে এক প্রশিক্ষণ কর্মশালার সভাপতিত্ব করেন, বিআরটি এ সিরাজগঞ্জের সহকারী পরিচালক ( সার্কেল) ইঞ্জিনিয়ার মোঃ আলতাব হোসেন।

এসময় অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সিরাজগঞ্জের পুলিশ পরিদর্শক (টি. আই) আহসান হাবিব চৌধুরী( বি পি এম), সিরাজগঞ্জ ট্রাক মালিক ও শ্রমিক ইউনিয়নের আজীবন উপদেষ্টা মুক্তিযোদ্ধা ফজলুল করিম মুক্তা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, সিরাজগঞ্জ বিআরটিএ মটরযান পরিদর্শক তারিক হাসান। সিরাজগঞ্জের প্রায় শতাধিক বাস,ট্রাক,মাইক্রোবাসের গাড়ী চালকেরা এ কর্মশালায় উপস্হিত ছিলেন ।

কর্মশালায় গাড়ী চালকদের মনোমুগ্ধ করতে পুলিশ পরিদর্শক (টিআই) আহসান হাবিব গানের কলি,কবিতার ছন্দ মিলিয়ে বাণী শোনান এবং যাদুপ্রদর্শন করে দেখান। এসময় করতালিমুখরে সমাপ্ত হয় কর্মশালা অনুষ্ঠানটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: