,


সিংড়ায় যুবদলের কমিটি গঠনে তোড়জোড়, নেতৃত্বে আসছেন কারা ?
সিংড়ায় যুবদলের কমিটি গঠনে তোড়জোড়, নেতৃত্বে আসছেন কারা ?(সম্ভাব্য প্রার্থীদের ছবি)

সিংড়ায় যুবদলের কমিটি গঠনে তোড়জোড়, নেতৃত্বে আসছেন কারা ?

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়া উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়েছে। কমিটি গঠনকে কেন্দ্র করে সক্রিয় হচ্ছেন নেতাকর্মীরা। দীর্ঘদিন পরে কমিটি গঠনের তোড়জোড়ে আনন্দ এবং উচ্ছাসিত নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণাও করছে প্রার্থীদের সমর্থকরা।
তায়েজুল ইসলামকে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারণ সম্পাদক করে ২০১১ সালের ২৯ মার্চ গঠন করা হয় উপজেলা যুবদলের কমিটি। ২০১৫ সালের ২৯ জুলাই আসাদুজ্জামান মিঠুকে সভাপতি ও বোরহান উদ্দিন বাবুকে সাধারণ সম্পাদক করে কমিটি হয় পৌর যুবদলের। এর মধ্যে হাবিবুর রহমান বাদে সবাই বর্তমানে বিএনপির নেতৃত্ব দিচ্ছে।

দলীয় একটি সূত্র জানায়, উপজেলা আহ্বায়ক পদে ১০ জন ও যুগ্ম আহ্বায়ক পদে ২৪ জন আবেদন করেছে। পৌর আহ্বায়ক পদে ৫ জন এবং যুগ্ম আহ্বায়ক পদে আবেদন করেছে ৯ জন।

খোঁজ-খবর নিয়ে জানা যায়, উপজেলা যুবদলের আহ্বায়ক পদে আলোচনায় রয়েছে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শহর ছাত্রদলের সভাপতি ও সরকারী কলেজের সাবেক জিএস আতাউল গনি পলাশ, উপজেলা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক, পৌর কমিটির আহ্বায়ক পদে পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক এড. নাজমুল হক, শহর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম, আঃ মালেকের নাম শোনা যাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ বলেন, উপজেলা বিএনপির সিদ্ধান্ত অনুযায়ী দলের এই দুঃসময়ে যাকে দায়িত্ব দিলে দল গতিশীল হবে, সঠিক নেতৃত্ব পাবে তাদের নাম জেলা যুবদলের কাছে প্রস্তাব করা হবে। চলতি সপ্তাহের মধ্যেই কমিটি ঘোষণা হতে পারে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: