,


সালমান-আলিয়াকে হলিউড মাপের নিরাপত্তা ‘ইনশাল্লাহ’র শুটিংয়ে 1

সালমান-আলিয়াকে হলিউড মাপের নিরাপত্তা ‘ইনশাল্লাহ’র শুটিংয়ে

বিনোদন ডেস্কঃ সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় প্রথমবারের মতো ‘ইনশাল্লাহ’ ছবিতে জুটি বাঁধছেন সালমান খান ও আলিয়া ভাট। আমেরিকার মিয়ামি ও অরল্যান্ডো সমুদ্র সৈকতে শুটিং হবে ছবিটির। যেখানে হলিউড মাপের নিরাপত্তা দেওয়া হবে সালমান ও আলিয়াকে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছে পরিচালক ও প্রযোজক সূত্র। খবর টাইমস নাউ নিউজের।

প্রচলিত নায়কোচিত ধারার বাইরে সর্বশেষ ‘ভারত’ ছবিতে বয়োবৃদ্ধ সালমান খান সকলের নজর কেড়েছেন। এবার অসম জুটি গড়ে আলিয়া ভাটের নায়ক হয়ে আরও একটি বড় চমক দেখাবেন তিনি। ‘ইনশাল্লাহ’ ছবিতে সালমননের চরিত্রটি এক মাঝবয়সী ব্যবসায়ীর। চরিত্রটির বয়স হলেও মনের দিক থেকে সে একজন তরুণ। দারুণ সুপুরুষ, স্টাইলিশ সানগ্লাস আর ডিজাইনের জ্যাকেট পরেই চরিত্রটিকে বেশি দেখা যাবে। তবে সে প্রেমে বা কমিটমেন্টে বিশ্বাস করে না। আলিয়ার চরিত্রটি আবার প্রেমে বিশ্বাসী ২০ বছরের তরুণীর, যে অভিনেত্রী হতে চায়। সালমানের বাবা তার সম্পত্তির মালিকানা ছেলেকে দিতে চায় একটি শর্তের বিনিময়ে, ছেলেকে প্রেমে পড়তে হবে। এই প্রেমের অভিনয় করার জন্যই আলিয়ার চরিত্রটির এন্ট্রি হয়। তার পরে দু’জন কী ভাবে মন দেওয়া-নেওয়া করে, সেটাই গল্পের সারমর্ম। 

বলা হচ্ছে, ছবির শুটিং শুরু হবে আমেরিকার অরল্যান্ডো এবং মিয়ামির সমুদ্র সৈকত থেকে, যেখানে ন্যাচারাল লোকেশনে শুট হবে ছবির দৃশ্য। সাধারণত এই নির্মাতার ছবি মানেই জাঁকজমকপূর্ণ বিরাট সেট। কিন্তু এ বার তিনি সেটে নয় ন্যাচারাল লোকেশনেই শুটিং করার কথা ভেবেছেন। ছবিটি একেবারেই তরুণ দর্শকের কথা ভেবে বানাতে চলেছেন বানসালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: