সাপাহারে খাদ্য মন্ত্রনালয়ের সেচ্ছাধীন তহবিল হতে নগদ অর্থ বিতরণ

হাফিজুল হক:
নওগাঁর সাপাহারে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের সেচ্ছাধীন তহবিল হতে মঞ্জুরীকৃত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬ জুন) বেলা ১১ টার দিকে সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলার ৬১ জন অসচ্ছল ব্যাক্তির মধ্যে নগদ ১ লক্ষ ৬২ হাজার টাকা বিতরণ করা হয়।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের দায়িত্ব থাকা মাননীয় মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার ভিডিও কনফারেন্স সংযুক্ত থেকে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এবং করোনা বিস্তার রোধে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় মন্ত্রী বলেন সাপাহার এর যে সাংবাদিক আমের বাজার নিয়ে বিভ্রান্তিকর নেগেটিভ নিউজ করতেছে সে তার বাগানের আম গুলো কোথায় বিক্রি করবে। অপরদিকে মন্ত্রী আরো বলেন আমের রাজধানী সাপাহারে যেভাবে সামাজিক দূরত্ব মেনে আম কেনাবেচা হচ্ছে এতে সাধুবাদ জানিয়ে সকলকে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের জন্য অনুরোধ জানান।
ভিডিও কনফারেন্স ও নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই নিউটন,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার প্রমুখ।