,


সজল-মিতুর ‘অন্তহীন অপেক্ষা’

সজল-মিতুর ‘অন্তহীন অপেক্ষা’

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদকঃ সম্প্রতি টিভি পর্দার জনপ্রিয় তারকা সজলের সঙ্গে একটি নাটকে জুটি গড়েছেন মিস ওয়ার্ল্ডের রানার্সআপ জাহারা মিতু। নাটকটির নাম ‘অন্তহীন অপেক্ষা’। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নাটকে দেখা যাবে, দুই বোনের খুঁনশুটি নিয়েই গল্পের পথচলা।

মা-মরা দুই বোনের মধ্যে বড়বোন সব সময়ই স্যক্রিফাইস মাইন্ডেড। কিন্তু ছোটবোন কোনো কিছুতে এক বিন্দুও ছাড় দিতে প্রস্তুত নয়। সবকিছুই যেন তারই চাই। এক পর্যায়ে একমাত্র ফুফাতো ভাই যার কিনা বড় বোনের সাথে বিয়ে ঠিক হয়ে আছে, তাকেও বিয়ে করার জেদ ধরে সে। এমনই গল্পে এগিয়ে যায় নাটক ‘অন্তহীন অপেক্ষা’।

নাটকে ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন জাহারা মিতু আর বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত রুহি। আর সজলকে দেখা যাবে তাদের ফুফাতো ভাইয়ের চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন আশরাফুল আলম সোহাগ, গুলশান আরা প্রমূখ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা নাজমুল রনি বলেন, ‘এটি পারিবারিক গল্পের একটি নাটক। এতে সজলের সঙ্গে রুহি ও মিতু চমৎকার অভিনয় করেছে। দুজনই দারুন মিষ্টি মেয়ে। অল্পতেই গল্পটা ধরতে পেরেছে। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

জাহারা মিতু বলেন, ‘আমার চরিত্রটি খুব মজার এবং অনেকটা বাস্তবিক। এখানে আমার নিজের চরিত্র একেবারে ভিন্নরূপ দেখা যাবে। আশা করছি দর্শকরা আমাকে দেখে বাস্তব কাউকেই খুঁজে পাবে। সজল ভাইয়ের সাথে আগেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাই নতুন করে বলার কিছুই নেই। তবে পরিচালকসহ পুরো টিম অনেক পরিশ্রম করেছে যথা সম্ভব বাস্তবভাবে গল্পটিকে উপস্থাপন করতে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: