,


সংযম হারিয়েছেন জাহ্নবী
সংযম হারিয়েছেন জাহ্নবী

সংযম হারিয়েছেন জাহ্নবী

ডেস্ক রিপোর্টারঃ শরীরচর্চার ক্ষেত্রে খুবই সিরিয়াস জাহ্নবী কাপুর। হামেশাই তাঁর জিমে আসা-যাওয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এমনকি রাস্তায় যানজট থাকলে হেঁটে জিমের দরজায় পৌঁছে যান শ্রীদেবী-কন্যা। আর ডায়েটের ক্ষেত্রে তো খুবই সচেতন জাহ্নবী। তবে এবার সংযম হারিয়েছেন তিনি। মানালির পথের ধারের খাবার চেটেপুটে খাচ্ছেন এই বলিউড সুন্দরী।

সুযোগ পেলেই জাহ্নবী তাঁর গার্লস গ্যাংয়ের সঙ্গে কোথাও বেরিয়ে পড়েন। সম্প্রতি রুহ আফজা ছবির শুটিংয়ের ফাঁকে বোন খুশি এবং বান্ধবীদের সঙ্গে ঘুরতে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে এই সফরের নানান সুন্দর মুহূর্তের ছবি ধরা পড়েছে। এখন জাহ্নবী ব্যস্ত তাঁর আগামী ছবি রুহ আফজার শুটিংয়ে। উত্তর প্রদেশের মানালিতে এই ছবির শুটিং চলছে। এখানে পথের ধারে জিবে জল আনা নানান খাবার দেখে জাহ্নবী নিজেকে আর সংযত রাখতে পারছেন না।

খবর অনুযায়ী জাহ্নবী এখানকার ঐতিহ্যবাহী খাবারের স্বাদ থেকে নিজেকে বঞ্চিত করতে চাইছেন না। তাই ডায়েটকে আপাতত শিকেয় তুলে রেখেছেন তিনি। আর মন ভরে মানালির খাঁটি খাবারের স্বাদ নিচ্ছেন তিনি। তাই পথের ধারের ছোট ছোট ক্যাফেতে গিয়ে সেখানকার খাবার চেখে দেখছেন। শুটিংয়ের ফাঁকে তিনি বেরিয়ে পড়ছেন নতুন নতুন ঠিকানায় নতুন নতুন খাবারের সন্ধানে।

সূত্রের খবর অনুযায়ী সারা দেশ ঘুরে বিভিন্ন শহরে জাহ্নবী রুহ আফজা ছবির শুটিং করছেন। এরপর ছবির শুটিংয়ের জন্য তিনি আগ্রা যাবেন।
রুহ আফজার পর জাহ্নবী ব্যস্ত হয়ে পড়বেন বায়োপিকে। পাইলট গুঞ্জন সাক্সেনার ওপর নির্মিত বায়োপিকে দেখা যাবে তাঁকে। এ ছাড়া করণ জোহরের দোস্তানা টু ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: