শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির গর্ব বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক এবং অভিন্ন – পলক

সিংড়া প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামী লীগ একটি পরিবার। রাগ, অভিমান, শোক, দুংখ, কষ্ট নিয়ে পরিবার। আমরা সে পরিবারের সদস্য।
বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির গর্ব, বাংলাদেশের স্বাধিকার আন্দোলন উল্কার মতো ছুটে বেরিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা তাঁর ডাকে সাড়া দিয়ে দেশকে স্বাধীন করেছেন। বাংলাদেশের তরুণ প্রজন্মকে সাথে করে নিয়ে বাংলাদেশকে সোনার বাংলা গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন, শেখ রাসেলের কি অপরাধ ছিলো। আমাকে মেরো না আমি কোথাও আমার পরিচয় দিবোনা, আমাকে মেরো না। কিন্তু ঘাতকরা নিষ্পাপ রাসেলকে নির্মম ভাবে শহীদ করেছে। তাঁর কোনো আকুতি শোনেনি।
বঙ্গবন্ধু মাত্র সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ কে গঠন করেছিলেন। সকল সেক্টরে বাংলাদেশ কে অর্থনৈতিক উন্নয়নে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। বাঙ্গালী জাতিকে হত্যা করতে পারেনি জন্য তারা বাঙ্গালী জাতির কন্ঠস্বরকে হত্যা করে।এর মধ্য বাঙ্গালী জাতিতে নির্মুল করতে চেয়েছিরো, কিন্তু তাদের সে স্বপ্ন বাস্তবায়ন হয়নি। জননেত্রী শেখ হাসিনা সরকার দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে কাজ করে যাচ্ছেন। সিংড়ায় উন্নয়নের শিখরে, উন্নয়নে বিশ্বের বুকে রোল মডেল। নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মানে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে সে বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক এবং অভিন্ন। বাংলাদেশ আর তলাবিহীন ঝুড়ি নয়, এখন বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িঁয়েছে। তিনি আগামী দিনে আদর্শ নেতৃত্ব হিসেবে গড়ে উঠার জন্য সবার প্রতি আহবান জানান। প্রতিমন্ত্রী শনিবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা, দোআ এবং মোনাজাতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল, সাধারন সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সৈকত, পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব আলী, সাধারন সম্পাদক হাসান ইমাম, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের
সভাপতি সোহেল তালুকদার, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা গোলাম জাকারিয়া মিঠু সহ আরে অনেকে।