শিশু ধর্ষণের দায়ে এক বৃদ্ধের যাবজ্জীবন

ডেস্ক রিপোর্টারঃ রাজবাড়ীর কালুখালী উপজেলায় এক শিশুকে ধর্ষণের দায়ে এক বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক শারমিন নিগার এই রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম আবদুল হামেদ মোল্লা (৫৭)।

রায়ের বিষয়ে বাদীপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের সরকারি কৌঁসুলি উমা সেন প্রথম আলোকে বলেন, নারী ও শিশু নির্যাতনের সঙ্গে জড়িত ব্যক্তিদের কোনো ছাড় নেই। আদালতের এই রায়ে তাঁরা সন্তুষ্ট।

এর আগে মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুন দুপুরে হামেদ মোল্লা ওই শিশুকে ভুলিয়ে একটি চরে নিয়ে যান। সেখানে তিনি শিশুটিকে ধর্ষণ করেন। এরপর শিশুটিকে বিকেলে অসুস্থ অবস্থায় বাড়িতে পাঠানো হয়। পরে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে শিশুটিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ ঘটনার পরের দিন শিশুটির বাবা বাদী হয়ে কালুখালী থানায় মামলা করেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.