শাহীন সুমন ও জাহিদ হাসানের ‘মাফিয়া- লেটস প্লে’ আসছে

শাহীন সুমন ও জাহিদ হাসানের ‘মাফিয়া- লেটস প্লে’ আসছে

বাংলাদেশের খ্যাতিমান পরিচালক শাহীন সুমন প্রথমবারের মতো ‘মাফিয়া- লেটস প্লে’ শিরোনামে ওয়েব সিরিজ নির্মাণ করছেন।  যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জাহিদ হাসান। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান।

শাহীন সুমন জানান, আন্ডার ওয়ার্ল্ড ও ভালোবাসার গল্পে ওয়েব সিরিজটি নির্মিত হতে যাচ্ছে। এটি নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে শুট করা হবে। দর্শকদের জন্য দারুণ কিছু চমক অপেক্ষা করছে। একই সাথে জানিয়ে রাখছি, ১৫০ পর্বে নির্মিত হবে ওয়েব সিরিজটি। এটি মুক্তি পাবে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ইউটিউব চ্যানেল ভয়েস টিভি ও অ্যাপে।

জাহিদ হাসান প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবার জাহিদ হাসানের সঙ্গে কাজ হতে যাচ্ছে। তিনি ‘মাফিয়া- লেটস প্লে’য়ে জাহিদ হাসান ‘ননী ভাই’ চরিত্রে অভিনয় করবেন, পর্দায় যাকে একজন খুব ক্ষমতাবান ব্যক্তি হিসেবে দেখা যাবে।

তিনি আরও বলেন, তার মত শক্তিমান অভিনেতাকে পেয়ে আমরা আনন্দিত। গতকাল (শুক্রবার, ৭ আগস্ট) চুক্তির কাজ সম্পন্ন হয়েছে। কয়েক দিনের মধ্যে বাকি শিল্পীরাও চুক্তিবদ্ধ হবেন।

শাহীন সুমনের নিজের গল্পে ‘মাফিয়া- লেটস প্লে’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। নারায়ণগঞ্জের পর ঢাকা ও কক্সবাজারে সিরিজটির শুটিং হাওয়ার কথা রয়েছে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.