শাকিব-বুবলী নিরবের সিনেমা দেখার আমন্ত্রণ জানালেন

বিনোদন ডেস্কঃ সারাদেশের ৩৭টি সিনেমা হলে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে সাইফ চন্দন পরিচালিত নিরব অভিনীত ‘আব্বাস’। মুক্তির আগেই নায়কের লুক, টিজার-ট্রেলার, গানের প্রশংসা হয়েছে বেশ। ঢালিউডের অনেক নির্মাতা, অভিনেতা অভিনেত্রী, কলাকুশলীরা ছবিটির জন্য শুভকামনা জানিয়েছেন। বৃহস্পতিবার ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খানও ছবিটির সফলতা কামনা করেছেন।

একটি ভিডিও বার্তায় দেখা যায়, শাকিব খানের দুই পাশে দাঁড়িয়ে আছেন নিরব ও ছবিটির নির্মাতা সাইফ চন্দন। শাকিব খান তাদের প্রতি ভালোবা জানিয়ে বললেন, ‘নিরব ও সাইফ চন্দন তারা দু’জনই আমার খুব স্নেহের ছোট ভাই। অনেক শুভকামনা থাকলো তাদের ছবিটির জন্য। ছবিটা যেনো ভালো ব্যাবসা করে। আমি ছবিটির ট্রেলার দেখেছি গান দেখেছি, আমার ভীষণ ভালো লেগেছে। আমার বিশ্বাস ছবিটি সবার ভালো লাগবে। এই ছবির সফলতা কামনা করছি।’

শাকিবের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন বুবলী। তিনিও এই ছবিটির জন্য শুভকামনা জানান। বুবলী বলেন, ‘এই ছবির পুরো টিমের জন্য আমার অনেক শুভেচ্ছা। ছবির ট্রেলার দেখে আমার ভীষণ ভালো লেগেছে। আব্বাস কেনো বিশ বছর ঘুমায় না তা দেখতে এবং জানতে হলে অবশ্যই সবাই দল বেঁধে সিনেমা হলে যাওয়া শুরু করবেন। সবাই আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে থাকুন।’

ঢাকা অ্যাটাক খ্যাত নির্মাতা দীপংকর দীপন, ‘প্রজাপতি’ নির্মাতা মুস্তফা কামাল রাজ, অভিনেতা সিয়াম আহমেদসহ আরও অনেকই শুভকামনা জানিয়েছেন ছবিটির জন্য।

পুরান ঢাকার অনাথ এক ছেলের নাম আব্বাস। বাবা-মা হীন জীবন তার। আজ এখানে কাল ওখানে কেটে যায় তার দিনগুলো। যত্ন নেই, স্নেহ-মমতা নেই। নির্ঘুম অনাহারে অনিশ্চিত এক ভবিষ্যতের অপেক্ষায় বেঁচে থাকা তার। হঠাৎ একদিন পড়ে যায় ভয়ঙ্কর এক চক্রের হাতে।

সেখানে আশ্রয়ে প্রশ্রয়ে বেড়ে ওঠা আব্বাস এলাকার ত্রাস বনে যায়। এমন এক গল্পে নির্মিত হয়েছে অ্যাকশন-রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘আব্বাস’। সাইফ চন্দন পরিচালিত এ সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, আইরিন, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ।

চিত্রনায়ক নিরব জানালেন, শুক্রবার ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পুরবী হলে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’।

এছাড়াও ঢাকার বাইরে রানীমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), বর্ষা (জয়দেব পুর), নিউগুলশান (জিনজিরা), গুলশান (নারায়নগঞ্জ), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানষী (কিশোরগঞ্জ), মাধবী (মধুপর), রজনীগন্ধা (পাবনা চালা), রূপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিং), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর), বিজিপি (শিলেট), হ্যাপী (লক্ষীপুর), মুন (হোমনা), মেহেরপুর টকিজ (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ) চলবে ছবিটি।

This post was last modified on 06/07/2019 12:58 pm

ডেস্ক রিপোর্টার

একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.

Leave a Comment

Recent Posts

রাজা হরিশচন্দ্রের ঢিবি – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি রাজা হরিশচন্দ্রের ঢিবি কে ঘিরে। রাজা হরিশচন্দ্রের ঢিবি কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

18/09/2020

ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর ও সংগ্রহশালা কে ঘিরে। শহীদ আবুল… Read More

18/09/2020

রিয়েলমি সি সেভেন্টিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ২১ সেপ্টেম্বর তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল… Read More

16/09/2020

রিয়েলমি ৭ আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে নতুন ফোন রিয়েলমি ৭ আই… Read More

16/09/2020

রিয়েলমি সি টু ফোনের দাম ও স্পেসিফিকেশন

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি 'এন্ট্রি লেভেল ভেলু কিং' ট্যাগলাইনে সি সিরিজের নতুন স্মার্টফোন 'রিয়েলমি সি টু'… Read More

16/09/2020

যেসব চ্যানেলে দেখা যাবে আইপিএল

আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট আসর ইন্ডিয়ান… Read More

15/09/2020

This website uses cookies.