,


লন্ডনে আনুশকাকে সময় দিচ্ছেন বিরাট
লন্ডনে আনুশকাকে সময় দিচ্ছেন বিরাট

লন্ডনে আনুশকাকে সময় দিচ্ছেন বিরাট

ডেস্ক রিপোর্টারঃ ভারতের ক্রিকেট আর বলিউডের প্রেমের ইতিহাস অনেক পুরোনো। সেই প্রেমের সাম্রাজ্য বেশ খানিকটা এগিয়েছে বিরাট কোহলি আর আনুশকা শর্মার হাত ধরে। এখন পর্যন্ত অধিনায়ক বিরাট কোহলির অধীনে ভারত চারটি ম্যাচ খেলেছে। একটিতেও হারেনি। সর্বশেষ পাকিস্তানের সঙ্গে বৃষ্টি নিয়মে ৮৯ রানে জিতে বেশ নির্ভার আছে। আর বিরাট কোহলির পারফরম্যান্সও হয়েছে তাঁর মতোই শাণদার। তাঁর স্ত্রী আনুশকাও পা রেখেছেন ইংল্যান্ডে। সব মিলিয়ে সময়টা দারুণ যাচ্ছে বিরাট কোহলির।

বিরাট কোহলি আর আনুশকা শর্মা দুজনেই এখন ইংল্যান্ডে। কিন্তু সময়, নিয়ম আর পরিস্থিতি তাঁদের এক হতে দিচ্ছে না। বিরাট কোহলি যখন খেলা, প্র্যাকটিস আর টিম ম্যানেজমেন্ট নিয়ে ব্যস্ত, তখন আনুশকাও ব্যস্ত সময় পার করছেন ব্র্যান্ডের ফটোশুট নিয়ে। তাই একটু অবসর পেয়েই বিরাট চলে আসেন সেখানে, যেখানে আছেন তাঁর স্ত্রী আনুশকা। শুধু কয়েক ঘণ্টার জন্য। কিন্তু সেই কয়েক ঘণ্টাই যে অমূল্য আনুশকা আর বিরাটের জন্য।


ডেস্ক রিপোর্টারঃআনুশকা শর্মা ছয় দিন আগে উড়াল দিয়েছেন ইংল্যান্ডে। কিন্তু এখনই তাঁর স্বামীর সঙ্গে থাকতে পারছেন না তিনি। কারণ বিসিসিআইয়ের (বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া) নিয়ম অনুযায়ী বিশ্বকাপ চলাকালীন কোনো খেলোয়াড়ের সঙ্গে সর্বোচ্চ ১৫ দিন থাকতে পারবেন তাঁর স্ত্রী। আর সেই নিয়মকে শ্রদ্ধা জানিয়ে এই মাসের শেষ থেকে একসঙ্গে থাকবেন তাঁরা। আর আনুশকা শর্মা এবার গ্যালারিতে বসে তাঁর স্বামী ও অধিনায়ক বিরাট কোহলির হাতে দেখতে চান এবারের বিশ্বকাপ।

ই-টাইমসের প্রতিবেদন অনুযায়ী এক সূত্র জানিয়েছে, ‘বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী কোনো খেলোয়াড়ের স্ত্রী বিশ্বকাপ চলাকালীন সর্বোচ্চ ১৫ দিন তাঁর সঙ্গীর সঙ্গে থাকতে পারবেন। আনুশকা ও বিরাট এই গাইডলাইন মেনেই একসঙ্গে সময় কাটাবেন। আনুশকা এখন লন্ডনে একটি ব্র্যান্ডের শুটিংয়ে ব্যস্ত। এরপর তিনি ব্রাসেলসে উড়াল দেবেন। সেখানে আরেকটি শুটিং সারবেন। বিরাট এক দিন ছুটি পেয়ে তাই ছুটে গেছে লন্ডনে। সেখানে আনুশকার সঙ্গে সময় কাটিয়ে ফিরে এসেছেন সাউদাম্পটনে। সেখানে আফগানিস্তানের সঙ্গে তাঁদের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সময়টুকু তাঁদের দুজনের জন্যই দারুণ ছিল। শুটিংয়ের পর এই মাসের শেষ দিকে আনুশকা যোগ দেবেন বিরাটের সঙ্গে।’

ব্যক্তিগত ও পেশাজীবন উভয়কে চমৎকারভাবে সামাল দিতে জানে এই জুটি। গত বছর ইংল্যান্ডের বিপক্ষে চমৎকার এক সেঞ্চুরি হাঁকিয়ে ব্যাটে উড়ন্ত চুমু এঁকে তা ছুড়ে দিয়েছিলেন গ্যালারিতে থাকা আনুশকার দিকে। ভারতের ক্রিকেট দল আর বিরাট কোহলি উভয়েই যে দুর্দান্ত সময়ের ভেতর দিয়ে যাচ্ছে, তাতে শিগগিরই ইংল্যান্ডের মাঠে নতুন করে লেখা হতে পারে ভারতের ক্রিকেট আর বলিউডের প্রেমকাব্য। আবারও ইংল্যান্ডের বাতাস আনুশকার কাছে বয়ে নিয়ে যেতে পারে মাঠ থেকে ছুড়ে দেওয়া কোহলির উড়ন্ত চুমু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: