,


রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে হলুদ কার্ড পেলেন মেসি

রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে হলুদ কার্ড পেলেন মেসি

খেলা ডেস্কঃ লা লিগায় অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। বার্সার হয়ে একমাত্র গোলটি করেন মুনির। বিলবাওয়ের পক্ষে গোলটি করেন মার্কোস।

লা লিগায় মৌসুমের শুরুটা চ্যাম্পিয়নদের মতোই করেছে বার্সেলোনা। টানা চার ম্যাচ দুর্দান্ত জয় পেয়েছে। পা ফসকে যায় পাঁচ নম্বর ম্যাচে জিরোনার বিপক্ষে। নিজেদের মাঠে জিরোনার সঙ্গে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকেরা। এর পরের ম্যাচে লেগানেসের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর বদলে হেরে বসে মেসিরা। বুধবারের ওই ম্যাচে লেগানেসের মাঠে ২-১ গোলের ব্যবধানে হেরে যান ভালভার্দের শিষ্যরা। শনিবার রাতে ন্যু ক্যাম্পে আবারও পয়েন্ট হারানোর তিক্ত স্বাদ পায় কাতালানরা। ন্যু ক্যাম্পে বিলবাওয়ের বিপক্ষে ম্যাচটি ১-১ গোলে ড্র করে বার্সেলোনা।

দিন তিনেক পরেই চ্যাম্পিয়নস লিগে টটেনহাম হটসপারের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। সে জন্যই কিনা নিজের প্রিয় শিষ্য মেসিকে ছাড়াই খেলার ছক সাজান ভালভার্দে। কিন্তু মেসিবিহীন বার্সেলোনা প্রথমার্ধেই গোল হজম করে পিছিয়ে পড়ে। ন্যু ক্যাম্পকে স্তব্ধ করে দিয়ে প্রথমার্ধের ৪১ মিনিটে মার্কোসের গোলে এগিয়ে যায় বিলবাও।

পিছিয়ে পড়া বার্সেলোনা গোল পরিশোধে বারবার ব্যর্থ হচ্ছিল। হারের শঙ্কা তখন চেপে বসে স্প্যানিশ জায়ান্টদের ঘাড়ে। উপায় না দেখে সেই মেসিতেই ভরসা রাখলেন ভালভার্দে। ম্যাচের ৫৫ মিনিটে ভিদালকে তুলে নিয়ে মাঠে নামেন আর্জেন্টাইন এই গোলমেশিন। গুরুর আস্থার প্রতিদান দিয়েছেন মেসিও। নিজে গোল করেননি ঠিকই; কিন্তু খেলার শেষ মুহূর্তে ৮৪ মিনিটে মেসির চেষ্টাতেই সমতাসূচক গোলটি করে বার্সেলোনা। তাঁর প্রথম শটটি ঠেকিয়ে দেন বিলবাওয়ের গোলরক্ষক। বল ফিরে মেসির কাছেই যায়। ডি বক্সের ভেতরেই আড়াআড়ি ক্রস করেন মেসি। টোকা দিয়ে বল জালে জড়ান মুনির।
ম্যাচ শেষে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে হলুদ কার্ড দেখেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: