,


রিফাত হত্যায় আরও একজন গ্রেপ্তার
রিফাত হত্যায় আরও একজন গ্রেপ্তার

রিফাত হত্যায় আরও একজন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্টারঃ বরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যার মামলায় সাগর নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার তাঁকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে আলোচিত এই হত্যাকাণ্ডে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সদরদপ্তরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) মো. সোহেল রানা প্রথম আলোকে এ কথা জানান।

২৫ জুন রিফাত শরীফকে হত্যার পরদিন ১২ জন আসামির নাম উল্লেখ করে মামলা দায়ের করেন তাঁর বাবা মো. আ. হালিম দুলাল শরীফ। মামলায় পাঁচ–জনকে অজ্ঞাত আসামি হিসেবে উল্লেখ করা হয়। এ মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন (২৫)। বাকি আসামিরা হলেন মো. রিফাত ফরাজী (২৩), মো. রিশান ফরাজী (২০), চন্দন (২১), মো. মুসা, মো. রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), মো. হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১)।

এজাহারভুক্ত ১২ আসামির মধ্যে আগে ধরা পড়েছেন চন্দন ও মো. হাসান। আর নাজমুল হাসান একজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। তিনজনকেই রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ ছাড়া গতকাল গভীর রাতে পটুয়াখালী শহরের একটি বাসা থেকে সাইমুন (২১) নামে একজনকে আটক করা হয়েছে।

গত বুধবার প্রকাশ্যে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয় রিফাতকে। এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে এ নিয়ে দেশজুড়ে প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: