,


রায়গঞ্জে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম প্রত্যাশা প্রকল্পের উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত

রায়গঞ্জে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম প্রত্যাশা প্রকল্পের উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদকঃ গতকাল বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিটের দিকে সিরাজগঞ্জের রায়গঞ্জ ব্র্যাক কার্যালয়ে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের প্রত্যাশা প্রকল্পের আওতায় রায়গঞ্জ উপজেলার উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত হয়েছে।

আর্ন্তজাতিক অভিবাসন সংস্থা(আইওএম) ও ইউরোপিয় ইউনিয়নের কারিগরী ও আর্থিক সহযোগিতায় ব্র্যাকের প্রত্যাশা কার্যক্রমের বাস্তবায়নে প্রকল্পটি পরিচালিত হচ্ছে। ফোরাম মিটিং পরিচালনা করেন মাইগ্রেশন প্রোগ্রাম ম্যানেজার আব্দুল মাজেদ।

সেমিনারে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও ফোরাম সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, ও ফোরামের সাধারণ সম্পাদক ও ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন,কার্যকারী সদস্য মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শিউলি ইয়াছমিন, রায়গঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য ও ফোরাম সদস্য অপূর্ব কুমার শীল, ১জন মহিলা ৩ জন নির্যাতিত বিদেশ ফেরত, ২ জন বিদেশ গমন ইচ্ছুকসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধি বৃন্দ।

মিটিং এ বিদেশ গমন ইচ্ছুকদের সঠিক পরামর্শ এবং বিদেশ ফেরত নির্যাতিতদের পুর্নবাসন কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয় এবং ফোরাম সদস্যদের বিগত মাসের কাজের রেজুলেশন সংগ্রহ করা হয় এবং নতুন কর্ম পরিকল্পনা প্রণয়ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: