রাব্বি হত্যার দায় স্বীকার করলো ছিনতাইকারী রনক

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী সিটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ফারদিন ইসনা আষাড়িয়া রাব্বিকে (১৯) হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে গ্রেপ্তার হওয়া ছিনতাইকারী রনক।

শনিবার (১৭ জুলাই) মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক সেলিম রেজা তার জবানবন্দী গ্রহন করেন বলে জানিয়েছেন নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত সহকারী কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

রাত ৮টার দিকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে গোলাম রুহল জানিয়েছেন, আসামি রনক তার জবানবন্দিতে জানায়, সে বিভিন্ন নেশায় আসক্ত। ঘটনার দিন একাই ছিনতাই করার উদ্দেশ্যে গেঞ্জির ভিতরে দা লুকিয়ে রাখে। ঘটনার দিন ৬ আগস্ট ভোর অনুমান ৫টা ১৫ মিনিট থেকে সাড়ে ৫টা পর্যন্ত আসামী ঘটনাস্থলের পাশে আমরুর কনফেকশনারীর পাশে ছিনতাইয়ের উদ্দেশ্যে ওৎ পেতে থাকে।

ওই সময় কলেজ ছাত্র রাব্বি তিতুমীর ট্রেন ধরার উদ্দেশ্যে কাঁধে ব্যাগ নিয়ে পায়ে হেঁটে হেঁটে বর্ণালীর মোড়ের দিকে যাচ্ছিল। তখন আসামি রনক ভিকটিম রাব্বির পথরোধ করে দা বের করে ছিনতাইয়ের চেষ্টা করে। রাব্বী দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় দুইজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এক সময় সে আসামিকে ফেলে দেয় এবং চিৎকার চেঁচামেচি শুরু করে। এ সময় আসামি রনক রেগে গিয়ে পিছন থেকে ভিকটিম রাব্বীর মাথায় দা দিয়ে কোপ দেয়। রাব্বীর মাথায় গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায়। আসামি রনক অবস্থা বেগতিক দেখে, আশেপাশের লোকজন ও মসজিদের লোকজন দ্বারা ধরা পড়ার আশঙ্কায় টাকা, ম্যানিব্যাগ, মোবাইল, ব্যাগ না নিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রনক জানায়, সে রাব্বিকে আগে থেকে চিনতো না। ঘটনা ঘটার পর বিভিন্ন লোকজনের মাধ্যমে জানতে পারে রাব্বি সিটি কলেজের ছাত্র ছিল এবং মেসে বসবাস করতো।

উল্লেখ্য, গত ৬ আগস্ট ফারদিন ইসনা আষাড়িয়া রাব্বি ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য বের হয়ে খুন হয়। এ ঘটনায় পুলিশ স্থানীয় ছিনতাইকারী রনককে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। আসামির দেওয়া তথ্য ও শনাক্ত অনুযায়ী তার বাড়ির শোবার ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো দা উদ্ধার করা হয়। শনিবার আদালতে এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জবানবন্দী দেয় রনক।

ডেস্ক রিপোর্টার

একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.

Leave a Comment

Recent Posts

জিঞ্জিরা প্রাসাদ – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি জিঞ্জিরা প্রাসাদ কে ঘিরে। জিঞ্জিরা প্রাসাদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো, কেন যাবেন,… Read More

21/09/2020

মুসা খান মসজিদ – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি মুসা খান মসজিদ কে ঘিরে। মুসা খান মসজিদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

20/09/2020

রিয়েলমি সিক্স আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি 'আনলিশ দ্য পাওয়ার' ট্যাগলাইনে সিক্স সিরিজের নতুন স্মার্টফোন 'রিয়েলমি সিক্স আই' বাংলাদেশের… Read More

20/09/2020

গ্রীন ভিউ রিসোর্ট – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি গ্রীন ভিউ রিসোর্ট কে ঘিরে। গ্রীন ভিউ রিসোর্ট কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

19/09/2020

রাজা হরিশচন্দ্রের ঢিবি – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি রাজা হরিশচন্দ্রের ঢিবি কে ঘিরে। রাজা হরিশচন্দ্রের ঢিবি কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

18/09/2020

ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর ও সংগ্রহশালা কে ঘিরে। শহীদ আবুল… Read More

18/09/2020

This website uses cookies.