রাণীনগরে হাওয়া সিলিন্ডার বিস্ফোরনে আহত -৩

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর রাণীনগরের আবাদপুকুর কুতকুতি তলায় শিহাব অটোজ এ্যান্ড ভল্কানাইজংয়ে হাওয়া সিলিন্ডার বিস্ফোরনের ঘটনা ঘটেছে । এতে তিন জন আহত হয়েছে। আহতদের নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকালে ।
জানাগেছে,এদিন সকাল অনুমান সাড়ে সাতটা নাগাদ দোকান খুলে দোকানের কর্মচারী হাওয়া সিলিন্ডারে হাওয়া লোড করছিল। এমন সময় অভার লোড হওয়ার কারনে ২শত ৫০ কেজি ধারণ ক্ষমতা সম্পন্ন সিলিন্ডারটি হঠাৎ করেই বিকট শব্দে বিস্ফোরন ঘটে। এতে পার্শ্ববতি হোটেল কর্মচারী কালীগ্রাম কাঠালপুকুর গ্রামের আনিছুর রহমান (৩২) এবং হোটেলে আগত কালীগ্রাম কসবা ঈদগাহ মাঠ এলাকার আব্দুল কুদ্দুছ (৫২) ও পারইল কুসুম্বি গ্রামের আসাদ আলীর ছেলে জনি আহম্মেদ (২৪) আহত হয়। আহতদের মধ্যে আনিছুর রহমান ও আব্দুল কুদ্দুছকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শিরা বলছেন,সিলিন্ডার বিস্ফোরনে পার্শ্ববতি পেট্রোল পাম্পসহ কয়েকটি দোকানের গ্লাস ভেঙ্গে যায় এবং একটি দোকানের টিনের চালা সম্পন্ন উড়ে যায় ।
রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, সেখানে পুলিশ পাঠানো হয়েছে । বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.