রাণীনগরে মসজিদে চুরি করতে গিয়ে হাতে-নাতে আটক ॥ পুলিশে সোর্পদ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে মসজিদে ঢুকে চুরি করার সময় স্থানীয় জনতা রাকিবুল হাসান (১৯) নামে এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে । রোববার রাতে উপজেলার ভান্ডারা গ্রামে এঘটনা ঘটে। আটক রাকিবুল হাসান একই এলাকার ছোট আমগ্রামের আলমগীর হোসনেরে ছেলে।
কালীগ্রাম ইউ’পি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল বলেন, রোববার দিনগত রাতে আটক রাকিবুলসহ কয়েকজন মিলে হরিপুর কালিতলা মন্দিরের দানবাক্স ভেঙ্গে দানের টাকা চুরি করে। এর পর পার্শ্বে ভান্ডারা গ্রামে জামে মসজিদের তালা ভেঙ্গে টাকা ও আসবাবপত্র চুরি করার সময় স্থানীয় লোকজন টের পেয়ে রাকিবুলকে আটক করে। এসময় তার সাথে থাকা কয়েকজন পালিয়ে যায় । আটক রাকিবুলকে ইউনিয়ন পরিষদে দিলে থানাপুলিশকে খবর দিয়ে পুলিশে সোর্পদ করা হয়েছে।
ভান্ডারা গ্রামের সাজ্জাদ হোসেন ও আব্দুল মান্নান বলেন, গত এক মাস আগে মসজিদের ক্যাশ বাক্স ভেঙ্গে প্রায় ২৫/৩০ হাজার টাকা চুরি হয়ে যায় । তার পর থেকে চক্রটিকে ধরতে গ্রামের মানুষ সজাগ হয়ে ওঠে।
এব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, আটক রাকিবুলকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । তার বিরুদ্ধে চুরি মামলা রুজু করা হবে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.