রাণীনগরে দু’টি সাটারগানসহ সাইকেল মেকার আটক

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে দু’টি সাটারগান অস্ত্রসহ সাইকেল মেকার গোলক চন্দ্র সাহা (৬০) কে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তাকে আটক করে। আটক গোলক চন্দ্র ভাটকৈ গ্রামের মৃত গয়েন্দ্র চন্দ্র সাহার ছেলে । তার বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।
নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ওসি কে.এম সামছুদ্দীন বলেন, রাণীনগর উপজেলার ভাটকৈ বাজারে একজন সাইকেল মেকার অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে, গোয়েন্দা সংস্থার দেয়া এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং নওগাঁ জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় মঙ্গলবার রাত অনুুমান সাড়ে ১০টায় গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় গোলক চন্দ্রকে ভাটকৈ বাজার থেকে দেশীয় তৈরি দু’টি সাটারগানসহ তাকে আটক করা হয় । তার বিরুদ্ধে রাণীনগর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.