,


কুড়িগ্রাম (Kurigram)

রাজারহাটে ঈমামের বিচার দাবীতে সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ রাজারহাট উপজেলার শান্তিনগর জামে মসজিদের খতিব ও ময়েন মিয়াজি উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের ঈমাম হাবিবুল্লাহ সিদ্দিকীর দৃষ্টান্ত মূলক শাস্তি ও বিচার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তার বিরুদ্ধে মহানবী হযরত মহাম্মদ (সাঃ) সম্পর্কে ব্যাজ্ঞাত্নক ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের অভিযোগে মঙ্গলবার রাজারহাট প্রেসক্লাবে রাজারহাটের ওলামা ও স্থানীয় মুসলমানগন এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,কাঁঠালবাড়ি নুরুল্লাহ ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওঃ মেহের আলী। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন,হাবিবুল্লাহ সিদ্দিকী বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) ওনার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাঙ্গাত্বক ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান সহ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালন করাকে খ্রীষ্ট্রানদের বড় দিন,হিন্দুদের জন্মাষ্ঠামী ও বৌদ্ধপূর্ণিমার অনুকরন বলে আপত্তিকর কথা ফেসবুকে ও ইউটিউবে পোষ্ট করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। একারনে আয়োজকরা এর প্রতিবাদ ও হাবিবুল্লাহ সিদ্দিকীর দৃষ্টান্ত মূলক বিচার দাবী করেন। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওঃ ফফরুল ইসলাম,রাজারহাট সদর বনিক সমিতির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন,আওয়ামীলীগ নেতা বাবুল হোসেন,মকবুল হোসেন মাষ্টার,নুরমোহাম্মদ প্রমূখ।
এসময় রাজারহাট প্রেসক্লাবের সভাপতি সরকার অরুণ যদু,সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ,দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মাহবুবার রহমান,নিউ নেশন প্রতিনিধি আরিফুল ইসলাম,দৈনিক চাঁদনী বাজার প্রতিনিধি সঞ্জিব পাঠক,দৈনিক কুড়িগ্রাম খবরের স্টাফ রিপোর্টার খোয়াইলিদ শেখ,দৈনিক দাবানল প্রতিনিধি দুলাল হোসেন সহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: