,


রাজশাহীতে সাংবাদিককে হত্যার হুমকি
রাজশাহীতে সাংবাদিককে হত্যার হুমকি

রাজশাহীতে সাংবাদিককে হত্যার হুমকি

রাজশাহী প্রতিনিধিঃ  রাজশাহীর এক সিনিয়র সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগে পশ্চিমাঞ্চল রেলওয়ের এক ঠিকাদারের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। শনিবার রাজশাহী রেলওয়ে থানায় এই জিডি (জিডি নং ৫১৭) দায়ের করেন এটিএন বাংলা স্টাফ রিপোর্টার সুজাউদ্দীন ছোটন।

পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আফজাল হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ ও ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগ তুলে আশরাফ বাবু নামের এক ঠিকাদার মোবাইল ফোনে এ হুমকি দেয় বলে সুজাউদ্দীন ছোটন জিডিতে অভিযোগ করেছেন।

থানায় দায়ের করা জিডিতে সাংবাদিক ছোটন অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে জরুরী কাজে সাংবাদিক ছোটন রাজশাহী রেলওয়ে থানার ওসির চেম্বারে ছিলেন। রাত ১১টা ৪ মিনিটে পাকশি রেলওয়ের ঠিকাদার আশরাফ বাবু সাংবাদিক ছোটনের মোবাইল ফোনে কল করে পশ্চিম রেলের প্রধান প্রকৌশলী আফজাল হোসেন বিরুদ্ধে সংবাদ প্রকাশ এবং ফেসবুকে পোস্ট দিচ্ছেন কেন বলেন। এ সময় সাংবাদিক ছোটন এ সব কথা কে জানিয়েছে বা নিজে দেখেছেন কি না জানতে চাইলে আশরাফ বাবু উত্তেজিত হয়ে উঠে এবং এক পর্যায়ে হত্যার হুমকি দেয়। এ সময় আরও দুইজন সাংবাদিকসহ কয়েকজন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সাংবাদিক সুজাউদ্দীন ছোটন বলেন, শনিবার সকালে বিষয়টি রেলওয়ের প্রধান প্রকৌশলী আফজাল হোসেনকে জানিয়েছি এবং আইনগত ব্যবস্থা নেয়ার জন্য রেলওয়ে থানায় সাধারণ ডায়রি দায়ের করা হয়েছে। রাজশাহী অঞ্চলের ঝুঁকিপূর্ণ রেল লাইন এবং রেল লাইন সংস্কারে অনিয়ম ও অব্যবস্থাপনা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের জের ধরে প্রধান প্রকৌশলীর পক্ষ নিয়ে তাকে এ হত্যার হুমকি দেয়া হয়েছে বলে জানান সাংবাদিক ছোটন।

রাজশাহী রেলওয়ে থানার ওসি সাঈদ ইকবাল বলেন, সাংবাদিক সুজাউদ্দীন ছোটনের অভিযোগ সাধারণ ডায়রি হিসেবে রেকর্ড করা হয়েছে। অভিযোগের তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: