রহস্য ফাঁস করলেন প্রিয়াঙ্কা

ডেস্ক রিপোর্টারঃ নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের ৯ মাস পার হয়ে গেছে। তবু তাঁদের রোমান্স হামেশাই সামাজিক যোগাযোগমাধ্যমে গরম খবর। বিয়ের আগের চেয়ে বিয়ের পরের রোমান্স নিয়েই যেন কানাঘুষা বেশি। আর ভক্তদের মধ্যে দুজনের প্রেম নিয়ে আলোচনা চলে সামাজিক যোগাযোগমাধ্যম মারফতই। প্রিয়াঙ্কা প্রায়ই ইনস্টাগ্রামে শেয়ার করেন স্বামী নিকের সঙ্গের নানান রোমান্টিক মুহূর্তের ছবি। আর ভক্তদের জানিয়ে দেন তাঁদের জীবনের নানান গোপন খবর। এ নিয়েই প্রিয়াঙ্কা–নিক ভক্তরা আলোচনায় সরব থাকেন। এবার এই বলিউড সুন্দরী ফাঁস করলেন তাঁদের বেডরুম রহস্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা জানালেন তাঁর বেডরুমের এক গোপন কথা। স্বামী নিকের সঙ্গে তাঁর সম্পর্কের এক মজাদার সমীকরণ ফাঁস করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। প্রিয়াঙ্কা বলেন, ‘আমি যখন ঘুম থেকে উঠি, তখন নিক আমার মুখ দেখতে পছন্দ করে। আমি ওকে বলি, “এক মিনিট দাঁড়াও, আমি হালকা করে মাশকারা আর ময়েশ্চারাইজার লাগিয়ে নিই।” আমার চোখ তখন ঘুমে ভারী হয়ে থাকে। আর আমাকে এভাবেই দেখতে ওর ভালো লাগে।’

বিয়ের পরেও রোমান্টিক মুডে থাকলে কী হবে, কাজে এতটুকু ছাড় নেই এই বলিউড সুন্দরীর। বিয়ের পর প্রিয়াঙ্কা আবার পর্দায় আসতে চলেছেন। সোনালী বোস পরিচালিত দ্য স্কাই ইজ পিংক ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁকে বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিমের মায়ের চরিত্রে দেখা যাবে। প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আখতার। এদিকে প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসকেও দুটি ছবিতে দেখা যাবে। মার্কিন এই পপ তারকা মিডওয়ে ও জুমানজি: দ্য নেক্সট লেবেল-এ নিজের অসাধারণ পারফরম্যান্স দেখাবেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.