,


রংপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভুমিকা ও করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রংপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভুমিকা ও করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধিঃ রংপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর ভুমিকা ও করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাব স্থাপন প্রকল্প সহকারী পরিচালক আবুল ফাতাহা মো: বালিগুর রহমান।

রংপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সৈয়দ ফরহাদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি আরাফাত রহমান। বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার রোকসা পারভীন, তারাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মুমিন প্রমুখ।

সেমিনারে গ্রামকে শহরে রুপান্তর করতে শেখ রাসেল ডিজিটাল ল্যাবগুলোর গুরুত্বপূর্ণ ভুমিক্ষা রয়েছে। এজন্য এই ল্যাবগুলোকে যথাযথ ব্যবহার করতে হবে, ল্যাবগুলোর ব্যবহারের মাধ্যমে শিক্ষার্থীদের আইসিটি সম্পর্কে আরো বেশি দক্ষ করে গড়ে তুলতে।

রংপুর জেলার যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব রয়েছে সেসব প্রতিষ্ঠানের ল্যাবগুলোকে যত্নসহকারে ব্যবহার ও রক্ষণাবেক্ষনের বিষয়ে পরামর্শ ও গাইডলাইন দেয়া হয়।

সেমিনারে রংপুর জেলার যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব রয়েছে সেসব প্রতিষ্ঠান প্রধানরা এতে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: