,


রংপুরে যানজট নিরসনে নম্বরবিহীন অটোরিক্সা বন্ধসহ ৭ দফা দাবিতে মানবন্ধন ও স্বারকলিপি প্রদান

রংপুরে যানজট নিরসনে নম্বরবিহীন অটোরিক্সা বন্ধসহ ৭ দফা দাবিতে মানবন্ধন ও স্বারকলিপি প্রদান

রংপুর প্রতিনিধিঃ রংপুরে যানজট নিরসনে নম্বরবিহীন অটোরিক্সা বন্ধসহ ৭ দফা দাবিতে মানবন্ধন ও স্বারকলিপি প্রদান করেছে ব্যাটারীচালিত অটোরিক্সা জাতীয় শ্রমিক পার্টি রংপুর জেলা ও মহানগর শাখা।

সকালে রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে । পরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও পুলিশ সুপার বরাবর স্বারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে সুনির্দিষ্ট পার্কিং ব্যবস্থা, যানজট নিরসনে নাম্বার বিহীন অটোরিক্সা মহানগর এরিয়ার মধ্যে চলাচল বন্ধ, হাইওয়ের নামে মহানগরীতে অটোরিক্সা ধরাসহ ৭ দফা দাবি উল্লেখ করা হয়।

মানববন্ধনে ব্যাটারীচালিত অটোরিক্সা জাতীয় শ্রমিক পার্টি রংপুর জেলা কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ রংপুর জেলার সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, রংপুর অটোবাইক সোসাইটি কমিটির সভাপতি হুমায়ন কবির, সাধারন সম্পাদক আব্দুল হামিদ, শ্রমিক নেতা সোহেল রানা, আবুল কালাম আজাদ, ব্যাটারীচালিত অটোরিক্সা জাতীয় শ্রমিক পার্টি রংপুর জেলার সাধারন সম্পাদক মাসুদ রানা মিলন, জেলা কমিটির নেতা এমআইআর রাশেদ, কালাম, আনিছুর, তোতা মিয়া, লিটন মিয়া, মহানগর শাখার সদস্য সচিব রোস্তম হোসেন, সদস্য সজল বাবু, মুকুল মিয়া, শাহিন হোসেন, দেলোয়ার হোসেন, আরিফ হোসেন, শাহজাহান আলী, আজাদ হোসেন বাবু।

মানববন্ধন শেষে রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও রংপুরের পুলিশ সুপার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা, আগামী ৩ দিনের মধ্যে রংপুরের মেয়র ও পুলিশ প্রশাসন এ ব্যাপারে কোন পদক্ষেপ না নিলে, রংপুরে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুমকি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: