যৌতুকলোভী নির্যাতনকারী স্বামীর গ্রেফতারের দাবীতে স্ত্রীর সাংবাদিক সম্মেলন

রংপুর প্রতিনিধিঃ যৌতুকলোভী নির্যাতনকারী স্বামীকে গ্রেফতারের দাবীতে স্ত্রীর সাংবাদিক সম্মেলন। দুপুরে নগরীর রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে স্ত্রী শেফালী বেগম স্বামী পাভেলের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, ধাপ বনানী লেন, মৃত জয়নাল আবেদীনের মেয়ে মোছাঃ শেফালী বেগমের সাথে একই এলাকার মাজেদুর রহমানের পুত্র খালিদ বিন ওয়ালিদ ওরফে পাভেলে সাথে ৯ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক লোভি স্বামী পাভেল ও তাঁর পরিবার যৌতুকের টাকা দাবী করে।

যৌতুকের জন্য প্রায় সময় শেফালী বেগম কে নির্যাতন করে এবং শেফালী বেগমের পরিবারের লোকজনকে অপমান করে। অপমান ও যৌতুকের দাবীর মুখে শেফালী বেগম ৭৫ হাজার টাকা স্বামীকে দেয়।

টাকা পেয়ে কয়েকদিন পর আবারো টাকার চাপ দিতে থাকে। যৌতুকের টাকা না পেয়ে গত ২৭ আগষ্ট ২০১৮ সড়ক ও জনপদ বিভাগের সামনে থেকে শেফালী বেগম নিজ বাড়িতে যাওয়ার সময় স্বামী পাভেল, ভাসুর মাহফুজুর রহমান বিপ্লব, ও শাশুড়ি মনোয়ারা বেগম আটক করে বেধম মারপিট করে।

মারপিটে শেফালী বেগম গুরতর আহত হয়ে এলাকাবাসী ও তাঁর ছোট বোন খবর পেয়ে গুরতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

পরে এ ঘটনায় ৩ জনকে আসামী করে গত ২ সেপ্টেম্বর ২০১৮ রংপুর কোতয়ালী থানায় মামলা দায়ের হয়। যার মামলা নং ০৫। মামলার পর দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আসামীকে গ্রেফতারের আশ্বাস দিলেও কি অজানা কারনে কিংবা কোন খুটির জোরে আসামীকে গ্রেফতার থেকে বিরত রয়েছে। যার ফলে আসামীরা আরো বেপরোয়া হয়ে উঠছে এবং প্রতিনিয়ত ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে।

এ অবস্থায় শেফালী বেগম নিজে ও পরিবারের সদস্যরা ভয়ে জীবন-যাপন করছে। শেফালী বেগম সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে যৌতুকলোভি ও প্রাণনাশের হুমকি প্রদান কারী স্বামী নামের পাভেলসহ আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানে সরকারের কাছে অনুরোধ জানান।

সাংবাদিক সম্মেলনে শেফালী বেগমসহ তাঁর পরিবারের লোকজন ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্টার

একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.

Leave a Comment

Recent Posts

জিঞ্জিরা প্রাসাদ – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি জিঞ্জিরা প্রাসাদ কে ঘিরে। জিঞ্জিরা প্রাসাদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো, কেন যাবেন,… Read More

21/09/2020

মুসা খান মসজিদ – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি মুসা খান মসজিদ কে ঘিরে। মুসা খান মসজিদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

20/09/2020

রিয়েলমি সিক্স আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি 'আনলিশ দ্য পাওয়ার' ট্যাগলাইনে সিক্স সিরিজের নতুন স্মার্টফোন 'রিয়েলমি সিক্স আই' বাংলাদেশের… Read More

20/09/2020

গ্রীন ভিউ রিসোর্ট – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি গ্রীন ভিউ রিসোর্ট কে ঘিরে। গ্রীন ভিউ রিসোর্ট কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

19/09/2020

রাজা হরিশচন্দ্রের ঢিবি – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি রাজা হরিশচন্দ্রের ঢিবি কে ঘিরে। রাজা হরিশচন্দ্রের ঢিবি কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

18/09/2020

ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর ও সংগ্রহশালা কে ঘিরে। শহীদ আবুল… Read More

18/09/2020

This website uses cookies.