,


মৃত (Dead)

যাত্রাবাড়ীতে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ডেস্ক রিপোর্টারঃ রাজধানীর যাত্রাবাড়ীর জনপদ মোড়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নুর মোহাম্মদ রহমান (৩৬) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) দিনগত রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, জনপদ মোড় আলম রেস্তোরাঁর সামনে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে ট্রাকের নিচে চাপা পড়েন নুর মোহাম্মদ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহত নুর মোহাম্মদের সঙ্গে পুলিশের পরিচয়পত্র পাওয়া গেছে। তার বাড়ি নীলফামারী সদর উপজেলার বাগমাড়ী মোল্লাপাড়ায়। বাবা মৃত সমসের আলী। তার পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। তারা শুধু জানিয়েছে, তিনি পুলিশ কনস্টেবল হিসেবে ঢাকায় কর্মরত। এর বেশি কিছু জানাতে পারেনি।

আজহারুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: