যশোরের শার্শায় ডেঙ্গু জ্বর ভয়াবহ আকার ধারণ

ফারুক হাসান,বেনাপোল: যশোরের শার্শায় ডেঙ্গু জ্বর ভয়াবহ আকার ধারণ করেছে । গত তিন দিনের ব্যবধানে ১৫ জন ডেঙ্গু রোগী সরকারী হাসপাতাল ও স্থানীয় ক্লিনিক গুলোতে ভর্তি হয়েছে। এ বিষয়ে শার্শা উপজেলা পরিষদ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় এক জরুরী সভার আয়োজন করে। উপজেলা হল রুমে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও প্রতিকারে করনীয় দিক নির্দেশনা নিয়ে আলোচনা করা হয়। সভায় উপজেলা সকল কমকর্তা-কর্মচারীদের ১ মাসের সকল ছুটি বাতিল করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সকল কমকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলদের নির্দেশনা দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কমকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমকর্তা অশোক কুমার, সহকারী কমিশনার (ভুমি) মৌসুমি জেরিন কান্তা ও ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান প্রমূখ। এ সময় উপজেলা পরিষদের সকল কমকর্তা-কর্মচারী ও সকল ইউনিয়নের চেয়ারম্যানসহস্থানীয় গণ্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.