,


ময়নার ইতিকথা সিনেমায় দর্শক কাঁদবে - রাসেল মিয়া

ময়নার ইতিকথা সিনেমায় দর্শক কাঁদবে – রাসেল মিয়া

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদকঃ হাসির পরে কান্না কান্নার পরে হাসি জীবনের শুরুতে সামান্য হাসি থাকলেও বাবা মাকে হারিয়ে কান্নায় কান্নায় চলমান দুই ভাই বোনের জীবন সংসার, অন্ধ বোন ময়না কে নিয়ে শুরু হয় রাসেল মিয়ার জীবন যুদ্ধ ,স্যুটিং শেষে সিনেমাটি এখন ডাবিং এ রয়েছে!

ময়নার ইতিকথা নিয়ে রাসেল মিয়া বলেন প্রথমবারের মতো দর্শকরা আমার প্রতি বিশ্বাস রাখুন ময়নার ইতিকথা দেখে আপনারা মুগ্ধ হবেন, হল থেকে সিনেমাটি দেখে আবেগে দর্শক কাঁদতে কাঁদতে বেরুবে!সিনেমাটি দর্শকের মনে বসত করবে আশা রাখি,চলচ্চিত্রটির কাহিনী পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী

চলচ্চিত্রটির সংলাপ চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। প্রযোজনা করেছেন লাইফ গোল্ড মিডিয়ার কর্নধার জনাব আজীম খাঁন!

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাসেল মিয়া,সানাই, সাখোয়াত সাগর, ইরা সিক্দার,সাদেক বাচ্চু,বরদা মিঠু,ওরুনা বিশ্বাস, শাখা চৌধুরী,এসআই ফারুক ডাক্তার স্যাকলাইন রাসেল সহ আরো অনেকে।

চলচ্চিত্রটি নিয়ে রাসেল মিয়া আরোও বলেন ময়নার ইতিকথা চলচ্চিত্রের মধ্যে দিয়ে এই প্রথম আমি বড় পর্দায় আসছি! আমার কাজ যদি ভালো লাগে দর্শক যদি আমাকে গ্রহন করে তাহলে নিয়মিত চলচ্চিত্রে কাজ করবো ইনশাআল্লাহ্! সকল দর্শক প্রিয়দের সিনেমাহলে গিয়ে ময়নার ইতিকথা দেখার জন্য অনুরোধ করেন রাসেল মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: