মৌলভীবাজারের জুড়ি উপজেলায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত

বিক্রমজিত বর্ধন,মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়িতে “জুড়ি উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র” জুড়ি উপজেলা কমপ্লেক্সের ভিতরে নির্মান করার দাবীতে জুড়ি উপজেলা বাসির আয়োজনে ঘন্টাব্যাপী এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
দুপুরে জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা চত্তরে ঘন্টাব্যাপি এই মানববন্ধনে বেলাগাঁউ ওয়ার্ড আওয়ামিলিগের সভাপতি ফজলু মিয়া বজলু’র সভাপতিত্বে মুজিবুর রহমান আজিজির সঞ্চালনায় বক্তব্য রাখেন হাজী লাল মিয়া, মাওলানা ফরহাদ বিন সাজেদ, জামাল উদ্দিন, গনি সরকার, সাংবাদিক হারিছ মোহাম্মদ, ইব্রাহিম আলি, ইসমাইল মাষ্টার, জেলার বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ আর অনেকেই উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জুড়ী উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি জুড়ী উপজেলা পরিষদের ভিতরে হলে আমাদের সবার জন্য ভালো হয়। উপজেলা বাসীর দাবি একটিই সেটি হলো মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি যেনো উপজেলা পরিষদের ভিতরে হয়। এটা এলাকাবাসির প্রানের দাবী।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.