‘মুককালা মুকাবেলা’ গানের রিমেক

ডেস্ক রিপোর্টারঃ যুক্তরাজ্যে এখন সবাই ব্যস্ত বিশ্বকাপ নিয়ে। ব্যতিক্রম শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান। তাঁরা ব্যস্ত তাঁদের সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার’ থ্রিডি নিয়ে। তাঁদের সিনেমার শুটিংয়ের শিডিউল লন্ডন ও দুবাইয়ে। সেখান থেকেই জানা গেল বলিউডের আইকনিক গান ‘মুককালা মুকাবেলা’ গানটির রিমেক হচ্ছে এই ছবিতে। আর তাতে নাচতে দেখা যাবে বলিউডের সেরা নাচিয়েদের একজন প্রভু দেবাকে।

রেমো ডি সুজার পরিচালনায় নাচের সিরিজের এটি তৃতীয় ছবি। এর আগে এবিসিডি (এনি বডি ক্যান ড্যান্স) ও এবিসিডি টু তৈরি হয়েছে। এবার নাচ নিয়ে স্ট্রিট ড্যান্সার থ্রিডি আসছে। ইতিমধ্যে গানটির ভিডিও ধারণও হয়ে গেছে। দুবাইতে হয়েছে গানের শুটিং। সেখানে প্রভু দেবা অসাধারণ নেচেছেন। ভিডিওতে দেখা যাবে নাচছেন প্রভু দেবা। তাঁকে উৎসাহ দিচ্ছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। ছবির একটি সূত্র জানিয়েছে, এক শটেই পুরো গানটি তৈরি করা হয়েছে। নতুন করে গানটি করেছেন তানিশক বাগচি। মূল গানটি করেছিলেন ভারতীয় সংগীতের কিংবদন্তি এ আর রহমান।

বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে এই সিনেমাতে আরও দেখা যাবে নোরা ফাতেহি, সোনাম বেজওয়া, শক্তি মোহন ও ভার্টিকাকে। ছবিতে যুক্তরাজ্যে বেড়ে ওঠা পাকিস্তানি একজন পথনৃত্যশিল্পীর (স্ট্রিট ড্যান্সার) চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। আগেই বলা হয়েছিল, এই ছবিতে দুজন পথনৃত্যশিল্পী থাকবেন। একজন উপমহাদেশীয় নৃত্যশিল্পী ও একজন বিদেশি নৃত্যশিল্পী থাকছেন ছবিতে। নোরা ফতেহিকে দেখা যাবে বিদেশি নৃত্যশিল্পী হিসেবে। আর শ্রদ্ধাকে দেখা যাবে উপমহাদেশীয় নৃত্যশিল্পীর চরিত্রে। শ্রদ্ধা থাকবেন পাকিস্তানি নৃত্যশিল্পী হিসেবে, যিনি বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে।

রেমো ডি সুজা পরিচালিত এবিসিডি: অ্যানিবডি ক্যান ড্যান্স খুবই জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যে ছবিটির দুই কিস্তি নির্মিত হয়েছে। দুটিই দর্শক বেশ পছন্দ করেছেন। ছবির একটি অন্যতম চরিত্রে থাকেন আরেক জনপ্রিয় কোরিওগ্রাফার ও পরিচালক প্রভু দেবা। প্রথমে শোনা গিয়েছিল, একটি নতুন জুটি নিয়ে তৈরি করা হবে তৃতীয় কিস্তি। সেখানে ভাবা হয়েছিল ক্যাটরিনা কাইফ ও টাইগার শ্রফকে। কিন্তু শেষমেশ টাইগার ও ক্যাট কেউই থাকছেন না। ছবিতে দেখা যাবে সেই পুরোনো জুটি বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরকেই। বলিউড হাঙ্গামা

This post was last modified on 02/06/2019 12:19 pm

ডেস্ক রিপোর্টার

একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.

Leave a Comment

Recent Posts

সনি এক্সপেরিয়া এল ফোর ফোনের দাম ও স্পেসিফিকেশন

সনি এক্সপেরিয়া এল ফোর ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল সনি এক্সপেরিয়া এল ফোর ফোনের… Read More

28/01/2021

সনি এক্সপেরিয়া টেন (২) ফোনের দাম ও স্পেসিফিকেশন

সনি এক্সপেরিয়া টেন (২) ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল সনি এক্সপেরিয়া টেন (২) ফোনের… Read More

27/01/2021

সনি এক্সপেরিয়া ওয়ান (২) ফোনের দাম ও স্পেসিফিকেশন

সনি এক্সপেরিয়া ওয়ান (২) ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল সনি এক্সপেরিয়া ওয়ান (২) ফোনের… Read More

26/01/2021

সনি এক্সপেরিয়া ফাইভ (২) ফোনের দাম ও স্পেসিফিকেশন

সনি এক্সপেরিয়া ফাইভ (২) ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল সনি এক্সপেরিয়া ফাইভ (২) ফোনের… Read More

25/01/2021

নোকিয়া ৮.৩ ফাইভজি ফোনের দাম ও স্পেসিফিকেশন

নোকিয়া ৮.৩ ফাইভজি ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল নোকিয়া ৮.৩ ফাইভজি ফোনের দাম ও… Read More

24/01/2021

নোকিয়া সি টু টেনেন ফোনের দাম ও স্পেসিফিকেশন

নোকিয়া সি টু টেনেন ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল নোকিয়া সি ২ টেনেন ফোনের… Read More

15/01/2021

This website uses cookies.