,


মিঠাপুকুরে তৃণমুল আওয়ামীলীগের আলোচনা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মিঠাপুকুরে তৃণমুল আওয়ামীলীগের আলোচনা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধিঃ মিঠাপুকুরে তৃণমুল আওয়ামীলীগের আয়োজনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা কাফ্রিখাল ইউনিয়নের নুর ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব মোতাহার হোসেন মন্ডল মওলা।

আলোচনা সভায় প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল বাতেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আব্দুল ওহাব, আব্দুল মজিদ, জুয়েল, তোফাজ্জল,রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন, রংপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক হারুন অর রশীদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সারা বাংলার তারুণ্যের অহংকার আমাদের সজিব ওয়াজেদ জয়, সেই আলোকে আগামী জাতীয় নির্বাচনে তারুন্যের অহংকার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মিঠাপুকুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বতর্মানে রংপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলাকে মিঠাপুকুরের এমপি হিসেবে দেখতে চাই, এজন্য শোক কে শক্তিতে পরিণত করে আমাদের ঐকবদ্ধ থেকে আগামী নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কাকে জয়ী করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও বিশ্বের দরবারে বাংলাদেশকে প্রতিষ্ঠা করতে হবে।

আলোচনা সভায় মিঠাপুকুর থানা প্রত্যেকটি ইউনিয়ন,ওয়ার্ড ও থানা পর্যায়ের নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: