,


মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মুল করতে পুলিশকে সহায়তা করুনঃ সহকারী পুলিশ সুপার পলাশ

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মুল করতে পুলিশকে সহায়তা করুনঃ সহকারী পুলিশ সুপার পলাশ

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) ফজলে খুদা পলাশ বলেছেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ ও বাল্য বিবাহ নির্মুল করতে পুলিশকে সর্বাত্বক সহায়তা করুন।

মাদক বিক্রেতা সেবনকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। এখনো যারা মাদকের সাথে জড়িত আছে তাদের কে ফিরে আসার আহ্বান জানান।

তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে সকলের সহযোগিতা প্রয়োজন। সে জন্য প্রতিটি পরিবারের ছেলেরা কার সাথে চলাফেরা উঠাবসা করে সে বিষয়ে অভিভাবকদের সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।

এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ভাবে বাস্তবায়নে তিনি সকলের সহযোগিতা কামনা এবং আসন্ন শারদিয়া দূর্গা উৎসব পালনে সকল ধর্মের মানুষের সহযোগিতা কামনা করেন।

গতকাল শুক্রবার গাবতলীর কাগইল বাজার তিনমাথা মোড়ে মডেল থানা আয়োজিত সভা ইউপির প্যানেল চেয়ারম্যান সাজেদুর রহমান শামিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুজ্জামান, ওসি অপারেশন সনাতন সরকার, এস আই সুজা।

অন্যদের মাঝে কাগইল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক আল আমিন মন্ডল, কোষাধক্ষ আতাউর রহমান, মুক্তিযোদ্ধা রনজিত সাহা,কাগইল হাট ইজারাদার দুলাল মিয়া, আনিছার রহমান পাশা, আ’লীগনেতা আব্দুল বাছেত, আব্দুল জলিল পুজা উদযাপন কমিটির সদস্য তপন সরকার, নারায়ন দত্ত, উত্তম কুমার, অনিল চন্দ্র, নিশি চন্দ্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: